আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই মানুষের ভাগ্যের পরিবর্তন হয় : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। তিনি বলেন, ‘আমরা ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। তাই নৌকা মার্কায় ভোট চাই।

রবিবার বেলা সাড়ে ১২টার দিকে রংপুরের তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণে এই কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা যেন আবার আপনাদের সেবা করতে পারি। আবার যেন আপনাদের জন্য কাজ করতে পারি। আমার একটাই লক্ষ্য। আপনারা ভালো থাকবেন। দু’বেলা পেট ভরে ভাত খাবেন। ছেলেমেয়ে লেখাপড়া শিখবে।

তিনি বলেন, কৃষকরা ১০ টাকায় ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারে। ভর্তুকির টাকা ব্যাংকে চলে যাচ্ছে। কৃষকদের উপকারভোগী কার্ড দিয়েছি। এই কার্ড দিয়ে স্বল্পমূল্যে কৃষি উপকরণ কিনতে পারে। সার-বীজ সব সহজলভ্য করে দিয়েছি। কৃষক যাতে তার উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পান তার ব্যবস্থাও করে দিয়েছি। দেশকে আমরা উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছি। একটি বাড়ি একটি খামার করে দিয়েছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে রবিবার রংপুর পৌঁছান শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ঢাকা থেকে বিমানে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর হয়ে সকাল ১১টার দিকে রংপুরে যান।

Print Friendly, PDF & Email