কিয়ারার ক্লিভেজে রবীন্দ্রনাথ!

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : কখনও তিনি স্বল্পবসনা, কখনও আবার কেবল গাছের পাতার আড়াল থেকে উঁকি মারে তার লাস্যময়ী বিভঙ্গ। বলিউডে সৌন্দর্য-অভিনয়ের মেলবন্ধন বললে অনেকেই এখন বলেন তার কথা। এহেন কিয়ারা আডবানীই এবার বিতর্কে। সেই বিতর্কের কেন্দ্রে রয়েছে রবীন্দ্রনাথ ঠাকুরের গান ‘একলা চলো রে’।

গোটা কলকাতায় যখন বসন্ত উৎসবে রবীন্দ্রনাথের গানের লাইনের কুরুচিকর প্রদর্শনের অভিযোগ উঠেছে, ঠিক সেই সময় কিয়ারার ক্লিভেজে ফুঁটে উঠেছে রবীন্দ্রনাথের গানের লাইন ‘একলা চলো রে’! যা দেখে নাযিকার সমালোচনায় মেতেছেন রবীন্দ্র অনুরাগীদের একাংশ।

কিন্তু কেন এমন করলেন কিয়ারা? বর্তমানে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘গিলটি’র জন্য কাজ করছেন অভিনেত্রী। সেখানে অন্যতম মুখ্য চরিত্রে তিনি। একটি ব্যান্ডের সদস্যের চরিত্রে অভিনয় করছেন কিয়ারা। ইতোমধ্যেই সিরিজটি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে। গল্পের মূল বিষয়বস্তু #মিটু আন্দোলন।

ওয়েব সিরিজটির পরিচালক রুচি নারেইন জানিয়েছেন, চমক নয় বরং গল্পের প্রয়োজনেই কিয়ারার বক্ষ বিভাজিকায় জায়গা পেয়েছে রবন্দ্রিনাথের ‘একলা চলো রে’ লাইনটি। যদিও অনেক রবীন্দ্র অনুরাগী এমন দাবি মানতে নারাজ। সোশ্যাল মিডিয়ায় তারা ঝাঁকেঝাঁকে কিয়ারার সমালোচনায় মেতেছেন।

Print Friendly, PDF & Email