‘দুই-তিন দিন কুকুরের জন্য বাড়ির গেট খুলে রাখুন’

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে ভারতের উড়িষা উপকুলে আছড়ে পড়ে শক্তিশালী ঘূর্ণিঝড় ফণী। সব থেকে ক্ষতিগ্রস্ত পুরী, জগৎসিংপুর, কেন্দপড়া, খুরদা রোড। সাক্ষীগোপালে ঝড়ে গাছ পড়ে মৃত্যু হয়েছে একজনের। ঘূর্ণিঝড় মোকাবিলায় নেমেছে প্রশাসন। কাজ করছে বিপর্যয় মোকাবিলা দল।

প্রাকৃতিক দুর্যোগের এই পরিস্থিতিতে যেন সকলে সুরক্ষিত থাকেন, এমন প্রার্থনাই করেছেন টালিগঞ্জের সেলিব্রিটিরা। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে স্বস্তিকা, শুভশ্রীসহ বহু তারকা ট্যুইট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সকবাইকে অনুরোধ করে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় টুইটারে লিখেছেন, ‘এই ভয়াবহ পরিস্থিতিতে অন্তত আগামী ২-৩ দিন দয়া করে রাস্তার কুকুরদের জন্য আপনার বাড়ির মেন গেট খুলে রাখুন। যাতে তারা সেখানে আশ্রয় নিতে পারে।’ অবশ্যা স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই লেখাটি সমর্থন জানিয়ে তা শেয়ার করেছেন অভিনেতা দেব।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, সবাই সুরক্ষিত থাকুন, শক্ত থাকুন। ঈশ্বরের প্রতি আস্থা রাখুন। প্রার্থনা করি যেন ক্ষয়ক্ষতির পরিমাণ খুব সামান্য হয়।

অভিনেত্রী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায় ট্যুইট করেছেন-প্যানিক করবেন না, সকলে সুস্থ, সুরক্ষিত থাকুন।

সকলের সুরক্ষা প্রার্থনা করে ট্যুইট করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

Print Friendly, PDF & Email