ধোনি বেঁধে দিলেন সাক্ষীর জুতোর স্ট্রাপ

নিজস্ব ডেস্ক : খেলার মাঠে জুতোর ফিতা খুলে গেলে সতীর্থ কিংবা প্রতিপক্ষের কাছ থেকে তা বেঁধে নিয়েছেন ধোনি। আবার প্রতিপক্ষ বা সতীর্থদের জুতোর ফিতাও বেঁধে দিয়েছেন। এবার স্ত্রীর জুতোর স্ট্রাপ বেঁধে দিলেন ধোনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ধোনিদের ওই ছবি ছড়িয়ে পড়লে অনেকে ধোনিকে প্রশংসাও করেছেন, সমালোচনায়ও যে নেই তা নয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা দু’জনে আবার ওই ছবি শেয়ার করেছেন। সাক্ষী ছবির ক্যাপশন দিয়েছেন, ‘জুতোর দাম দিয়েছ তুমি, তাই জুতোর স্ট্যাপ বাঁধার কাজটাও তোমাকে করতে হবে।’

ভারত বর্তামানে অস্ট্রেলিয়া সফরে আছেন। আর ধোনি আছেন বিশ্রাম। টেস্ট ক্রিকেট থেকে তিনি আগেই অবসর নিয়েছেন। কিন্তু ভারতের টি-২০ সিরিজের দলে রাখা হয়নি ধোনিকে। তার জায়গায় সুযোগ দেওয়া হয় ঋশভ পান্তকে। ধোনি তাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অবশ্য ধোনি বেশ নিয়মিত। স্ত্রী-সন্তানদের সঙ্গে প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করেন তিনি। প্রায়ই তাকে দেখা যায় কন্যা জিভার সঙ্গে মজার ছবি বা ভিডিও শেয়ার করতে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিটায় ধোনির স্ত্রীর তার ভালোবাসা প্রকাশ পেয়েছে বলে উল্লেখ করেছেন। স্ত্রীর জুতোর ফিতা বেঁধে দেওয়ায় অসম্মানের কিছু নয় বলে উল্লেখ করেছেন।

কিন্তু কেউ কেউ আবার সমালোচনা করেছেন ধোনি। এক ভক্ত তো লিখেই দিয়েছেন, ভারতের বিশ্বকাপ শিরোপা হারানোর চেয়ে এটা দেখা কষ্টের। ধোনি অবশ্য এসব সমালোচনায় কান দেন না। ক্যারিয়ারের শুরু থেকেই তিনি এড়িয়ে চলেন এসব।