প্রস্তুতি শুরু করছেন কঙ্গনা

নিজস্ব ডেস্ক প্রতিবেদক :  কঙ্গনা রনৌত রীতিমতো বিতর্কের রানি হয়ে গেছেন। নানা বিতর্কের মধ্যেই মুক্তি পেয়েছিল কঙ্গনা অভিনীত জাজমেন্টাল হ্যায় ক্যায়া ছবিটি। সংবাদমাধ্যমকে খুব একটা কাছে পাননি তিনি। তবু মন্দ হয়নি ছবিটির ব্যবসা। সংবাদমাধ্যম কঙ্গনাকে একঘরে করে দিলেও, তোয়াক্কা করেননি এই বলিউড তারকা।

নতুন ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন কঙ্গনা। নতুন ছবিতে তাঁকে দেখা যাবে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার চরিত্রে। থালাইভা নামের সেই ছবির জন্য শিগগির মানালি যাবেন তিনি। অভিনেত্রী তথা প্রভাবশালী রাজনীতিবিদ জয়ললিতার জীবনীর ওপর নির্মিত ছবিটির প্রকৃত প্রস্তুতি শুরু হবে আগস্টের শেষের দিকে। গ্যারি ওল্ডম্যানের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রসাধনশিল্পী এ ছবির প্রসাধনের দায়িত্বে থাকবেন। অক্টোবরে ছবির শুটিং শুরু করবেন পরিচালক এল বিজয়। শুটিং হবে মহিসুর, চেন্নাই এবং সব শেষে মুম্বাইতে। হিন্দি ছাড়াও তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। তবে অন্যের কণ্ঠে নয়, নিজেই তামিল শিখবেন বলে ঠিক করেছেন কঙ্গনা। এটা নিঃসন্দেহে তাঁর জন্য এক বড় চ্যালেঞ্জ। এসব চ্যালেঞ্জ নিতেই ভালোবাসেন কঙ্গনা।

১৯৯১ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রায় ১৪ বছরের বেশি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ছিলেন জয়ললিতা। ২০১৬ সালে তাঁর মৃত্যু হয়। জয়ললিতাকে বলা হয় ‘আয়রন লেডি ইন্ডিয়া’। এই আয়রন লেডির চরিত্রে প্রকৃত আয়রন লেডিকেই যেন নির্বাচন করেছেন পরিচালক।

Print Friendly, PDF & Email