ভাঙছে ন্যান্সির দ্বিতীয় সংসারও

নিজস্ব প্রতিবেদক : বছরের শুরুতেই সংসার ভাঙার খবরে সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। অনেকদিন ধরেই তার বিয়ে বিচ্ছেদের খবর উড়ছিল শোবিজ অঙ্গনে। অবশেষে তা সত্যি হতে যাচ্ছে। ২ মাস ধরেই ন্যান্সি ও তার স্বামী আলাদা থাকছেন বলে খবর মিলেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ন্যান্সি নিজেই। স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে কয়েকবছর সংসারের পর গত দুই মাস যাবৎ আর একসঙ্গে থাকছেন না তারা।

এ বিষয়ে ন্যান্সি বলেন, ‘খবরটি সত্যিই। তবে এখনো ডিভোর্স হয়নি। জায়েদ ও আমি ২ মাস ধরে আলাদা থাকছি। জায়েদের বাসায় সে থাকছে আর আমার বাসায় আমি।’

২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের মাধ্যমে দেশীয় সংগীতাঙ্গনে আবির্ভাব হয় সুকণ্ঠী গায়িকা ন্যান্সির। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। ২০০৯ সালে প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশ পায়। ২০১১ সালের প্রজাপতি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে প্রথমবারের মত জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ভালোবাসার সংসারে আলোকিত করে আসে কন্যা রোদেলা। এরপর ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসার জীবনের ইতি টানেন এ কণ্ঠশিল্পী।

বিচ্ছেদের মাত্র ১০ মাসপর ২০১৩ সালের ৪ মার্চ আবারো বিয়ে করেন ন্যান্সি। স্বামী নাজিমুজ্জামান জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করেন, সঙ্গে ব্যবসাও। এ সংসার আলোকিত করে আসে কন্যা সন্তান নায়লা।