মুহূর্তেই কাইলির আয় ১২ লক্ষ ৬৬ হাজার ডলার

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : অনলাইন থেকে অর্থ উপার্জন করছেন অনেকেই। অনলাইন আউট সোর্সিং এখন অনেক জনপ্রিয় একটি উপার্জনের মাধ্যম। শুধু ইনস্টাগ্রাম থেকেই তারকারা কত টাকা আয় করেন জানলে চমকে উঠবেন অনেকেই।

ইনস্টাগ্রামে যার ফলোয়ার যতো বেশি তার আয় তত বেশি হওয়া সম্ভব। এ তালিকায় ১ নম্বরে আছেন মার্কিন মডেল কাইলি জেনার। তার অনুসারীর সংখ্যা প্রচুর। ইনস্টাগ্রামে মাত্র ১টি পোস্ট করেই কাইলি আয় করেন নেন ১,২৬৬,০০০ মার্কিন ডলার! প্রচারণা মূলক নানা পোস্টের জন্য এমনই অর্থ আয় করে থাকেন তিনি।

এদিকে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রতিটি প্রচারণামূলক পোস্টের জন্য নেন ১.৮৭ কোটি রুপি। ইন্সটাগ্রামে ফলোয়ারের দিক দিয়ে তার অবস্থান ১৯তম স্থানে।

চলতি বছরে ইনস্টাগ্রামে থেকে সর্বচ্চ আয় করা তারকাদের মধ্যে সেরা দশে কাইলির পরেই আছেন সঙ্গীতশিল্পী আরিয়ানা গ্রান্ডে (৯৯৬,০০০ ডলার), পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো (৯৭৬,০০০ ডলার), মডেল কিম কার্দেশিয়ান (৯১০,০০০ ডলার)।

আরও আছেন সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ (৮৮৬,০০০ ডলার), মার্কিন অভিনেতা ও প্রযোজক দিয়ানে জনসন (৮৮২, ০০০ ডলার), সঙ্গীতশিল্পী বিয়ন্সে (৭৮৫,০০০ ডলার), পপগায়িকা টেলর সুইফট (৭৮৪,০০০ ডলার), ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার (৭২২,০০০ ডলার) ও গায়ক জাস্টিন বিবার (৭২২,০০০ ডলার)।