শ্রাবন্তী নয়, নায়িকা শুভশ্রী

নিজস্বিব বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের ‘বিক্ষোভ’ ছবির একটি গানে বলিউডের আলোচিত তারকা সানি লিওনির নাচ আর ছবিতে অভিনয় করছেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। এসব কারণে শুরু থেকে আলোচনায় আছে ছবিটি। গোড়াতে ধারণা করা হয়েছিল, ছবির নায়িকা হবেন শ্রাবন্তী। কিন্তু ছবির যিনি নায়ক, সেই নবাগত শান্ত খানের সঙ্গে তো তাঁর বয়সের অনেক পার্থক্য। তাহলে? ব্যাপারটি নিয়ে প্রশ্ন করা হলেও ছবির পরিচালক শামীম আহমেদ তখন তা এড়িয়ে গেছেন। এবার পরিচালক জানান, শ্রাবন্তী আছেন, তিনি একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন। আর নায়িকা হচ্ছেন কলকাতার মডেল ও অভিনয়শিল্পী শুভশ্রী কর।

শামীম আহমেদ আরও জানান, শ্রাবন্তী ও শুভশ্রী কর গত বৃহস্পতিবার তাঁরা ঢাকায় এসেছেন। শুক্রবার থেকে শুটিংয়ে তাঁরা অংশ নিচ্ছেন। ছবিতে শুভশ্রী কলেজছাত্রী। তিনি আর শান্ত একই ক্লাসে পড়েন। কলেজের শিক্ষক শ্রাবন্তী। নিরাপদ সড়কের জন্য ছাত্রদের আন্দোলন নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প।

শুভশ্রী কর বর্ধমানের মেয়ে, কিন্তু কাজের কারণে কলকাতা শহরে বাস করছেন। কলকাতায় মডেল হিসেবে তিনি বেশ পরিচিত। কলকাতায় ‘এবার জমবে মজা’, ‘মুখোশের আড়ালে’ আর ‘ঝরা পালক’ নামে তিনটি ছবিতে অভিনয় করেছেন। অন্য দুটি আগেই মুক্তি পেয়েছে, ‘ঝরা পালক’ ছবিটি শিগগিরই মুক্তি পাবে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান।

শুভশ্রী কর। ছবি: ‘বিক্ষোভ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে পাওয়া গেছে
শুভশ্রী কর। ছবি: ‘বিক্ষোভ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে পাওয়া গেছে
এবারই প্রথম বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন শুভশ্রী। তবে মাস দুয়েক আগে বাংলাদেশে জুয়েল মোর্শেদের গানে ইমরানের বিপরীতে মডেল হয়েছেন তিনি। গানটির শিরোনাম ‘এক শিশি বিষ’। ধ্রুব মিউজিক ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি প্রকাশিত হয়েছে গানটি।

‘বিক্ষোভ’ ছবিতে কাজ করা প্রসঙ্গে প্রথম আলোকে শুভশ্রী বলেন, ‘মাঝে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ফেসবুক পেজে নতুন নায়িকা আহ্বান করে। তখনই আবেদন করেছি। পরে ছবির পরিচালকের মাধ্যমে ছবিটিতে কাজের সুযোগ পাই। বাংলাদেশে এসে ছবিতে কাজ করছি। খুব ভালো লাগছে।’

৩০ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং হবে বাংলাদেশে। এরপর ভারতের হায়দরাবাদে ছবির বাকি কাজ হবে।

‘বিক্ষোভ’ ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের সাদেক বাচ্চু, ডন আর ভারতের রজতাভ দত্ত, রাহুল দেব প্রমুখ।

Print Friendly, PDF & Email