“সামির” সঙ্গে অন্তরঙ্গ ছবি দিয়ে আলোচনায় হাসিন

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : ভারতের জাতীয় দলের পেসার মোহাম্মদ সামির সঙ্গে তার স্ত্রীর হাসিন জাহানের সম্পর্ক নিয়ে বেশ জল ঘোলা হয়েছে। হাসিন জাহান তার স্বামী মোহাম্মদ শামি ও তার পরিবারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন। সেটা থানা হয়ে আদালত পর্যন্ত গড়িয়েছে। এরপর থেকেই আলাদা আছেন তারা।

কিন্তু হাসিন জাহান আবার আলোচনা উস্কে দিয়েছেন। শামির সঙ্গে তার একান্ত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কলকাতা নাইট রাইডার্সের চেয়ার লিডার থাকা সাবেক এই মডেল। তাতে আবার নতুন করে আলোচিত এবং সমালোচিত তিনি।

ইনস্টাগ্রামে ওই ছবি পোস্ট করে শামিকে ইঙ্গিত করে হাসিন জাহান লিখেছেন, ‘যখন তুমি কিছু্ই ছিলে না, তখন আমি ভালো ছিলাম, তোমার দৃষ্টিতে পাক-পবিত্র ছিলাম। আর এখন তুমি কিছু একটা হয়েছ, আমি খারাপ হয়ে গেছি। সত্য আর কতদিন মিথ্যার (বোরখা দিয়ে) চাদরে ঢাকা থাকবে। মায়া কান্না কতদিন টিকে থাকবে। মডেলিং ছবি হাসিন জাহান ও ক্রিকেটার মোহাম্মদ শামি।’

হাসিন জাহানের সঙ্গে শামির এই ছবি দেখে অনেকে এটাকে এডিট করা বলে উল্লেখ করেছেন। অনেকে শামির সঙ্গে পুরনো এই অন্তরঙ্গ ছবি ইনস্টাগ্রামে দিয়ে হাসিন ঠিক করেননি বলে উল্লেখ করেছেন।

এছাড়া তিনি নির্দিষ্ট ধর্মের অনুসারী হওয়ায় ‘বোরখা, পাক-পবিত্র, না-পাক’ শব্দগুলো ব্যবহার করে ঠিক করেননি বলেও সমালোচনা করেছেন অনেকে। হাসিন তাদের জবাব দিতে, বলিউড সিনেমার সঙ্গে ‌‌‌’সাহসী’ নাচের ভিডিও কমেন্টে পোস্ট করেছেন।