স্বামীর প্রেমিকার সাধের প্রস্তুতি নিচ্ছেন মেহের

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : প্রেমিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করার পর এখন রীতিমতো আলোচিত অর্জুন রামপাল। বলিউডের এই তারকাকে প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের হাত ধরে ক্লিনিকের বাইরে বা বন্ধুর বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে দেখা যায়। বাবা হওয়ার সুখবর পেয়ে স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে দেখা করতে যান অর্জুন রামপাল। জানা গেছে, অর্জুনের প্রেমিকার শিগগিরই ‘বেবি শাওয়ার’ অর্থাৎ সাধের অনুষ্ঠান হবে। আরও খবর পাওয়া গেছে, এই অনুষ্ঠান আয়োজন করছেন এই বলিউড তারকার স্ত্রী মেহের জেসিয়া।

সাধের অনুষ্ঠানটি যে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান করতে চলেছে, তার সঙ্গে যুক্ত আছেন মেহের জেসিয়া। জানা গেছে, মেহের তাঁর দুই বন্ধু কল্যাণী আর আদিত্যর সঙ্গে একটা ইভেন্ট প্রতিষ্ঠানে কাজ শুরু করেছেন। প্রতিষ্ঠানটি গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের বেবি শাওয়ার অনুষ্ঠানের খুঁটিনাটি সব বিষয় তদারকি করছে। এই অনুষ্ঠানে অর্জুন আর গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের খুব কাছের কিছু মানুষ আমন্ত্রিত থাকবেন। মুম্বাইয়ের বান্দ্রার কোনো স্থানে বেবি শাওয়ার অনুষ্ঠান আয়োজন করা হবে।

অর্জুন এখনো তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে বিয়ে করেননি। সাবেক সুপার মডেল মেহের জেসিয়ার থেকে আলাদা হওয়ার খবর এক বছর আগেই অর্জুন তাঁর ভক্তদের জানিয়েছেন। মেহেরের বন্ধুদের কথা অনুযায়ী, অর্জুন আর মেহের এখনো ডিভোর্সের জন্য আবেদন জানাননি। দুজন এখন সেপারেশনের ভিত্তিতে আছেন। অর্জুন তৃতীয়বারের মতো বাবা হতে চলেছেন। মেহের আর অর্জুন দম্পতির রয়েছে দুই কন্যা মায়রা আর মাহিকা।

অর্জুনের আবার বাবা হওয়ার খবর শোনার পর মেহের জেসিয়া কী বলেছেন? তিনি জানিয়েছেন, অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তাঁর কোনো সমস্যা নেই।

মেহের জেসিয়ার থেকে আলাদা হওয়ার পর অর্জুন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে ডেটে যাওয়া শুরু করেন। গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস দক্ষিণ আফ্রিকার মডেল ও অভিনয়শিল্পী।

Print Friendly, PDF & Email