হাতে একাধিক কাটা দাগ প্রকাশ্যে এনে স্বস্তিকা বার্তা

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : আত্মহত্যার মতো জীবনকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত না নিয়ে, মানুষ যেন বেঁচে থাকার জন্য লড়াই করে। লড়াই করে বেঁচে থাকার অর্থই হল জীবন। বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে এভাবেই বার্তা দিলেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা। সেখানে তিনি নিজের হাতের ছবি প্রকাশ্যে আনেন। তার হাতে রয়েছে একাধিক কাটা দাগ। জীবনে অনেক বাধা বিপত্তি এসেছে ঠিকই, কিন্তু তিনি কখনও হেরে যাননি। বেঁচে থাকার জন্য লড়াই চালিয়ে গিয়েছেন। যদি কারও হাতে বা শরীরের কোনও অংশে কাটার দাগ থাকে, তাহলে তিনি যেন তা সামনে আনতে ভয়, লজ্জা না পান। নিজের ছবি দিয়ে এমন বার্তাও দেন স্বস্তিকা। শরীরের এমন কোনও কাটা দাগ দেখাতে কেউ যেন ভয় না পান, উলটে সাহস করে যেন সামনে আনা হয়। বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে এমন বার্তাও দেন অভিনেত্রী।

বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে স্বস্তিকার এই ছবি দেখে তার ভক্তরা উচ্ছ্বসিত। স্বস্তিকা বলেই তিনি এতো কিছু করতে পারেন বলেও অনেকেই ভালবাসা জানান অভিনেত্রীকে। পাশাপাশি তিনি যে একজন সাহসী মনের মানুষ স্বস্তিকাকে সেই কথা জানাতেও ভোলেননি নেটিজেনরা।

Print Friendly, PDF & Email