১শ টাকায় দেখা যাবে টি-টোয়েন্টি ম্যাচ

নিজস্ব বার্তা প্রতিবেদক : টেস্ট-ওয়ানডের পর সোমবার থেকে জিম্বাবুয়ের বিপক্ষে শুরু হচ্ছে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ। মিরপুরের শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিকেলে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

সোমবার (৯ মার্চ) ও বুধবার (১১ মার্চ) জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে টাইগার বাহিনী। টি-টোয়েন্টি ম্যাচের জন্য টিকেটের মূল্য নির্ধারিন করা হয়েছে ১০০ থেকে ১০০০ টাকা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) রোববার টি-টোয়েন্টি সিরিজের টিকিটের নির্ধারিত মূল্য জানিয়েছে। ১০০ টাকার টিকিটে খেলা দেখা যাবে হোম অব ক্রিকেটের ইস্টার্ন স্ট্যান্ডে। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০ টাকা। ক্লাব হাউজের প্রতি টিকিট ৩০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা।

গ্র্যান্ড স্ট্যান্ডে বসে মাহমুদউল্লাহ-মুশফিকদের খেলা দেখতে চাইলে প্রতিজন ক্রিকেটপ্রেমীকে খরচ করতে হবে ১০০০ টাকা। দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের টিকিট পাওয়া যাবে মিরপুর ইনডোর স্টেডিয়ামের পাশে বিসিবির টিকিট বুথে। ম্যাচের টিকিট অনলাইনে পাওয়া যাবে না।

সোমবার অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। দ্বিতীয় ম্যাচটি ১১ মার্চ। সিরিজের দুটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়, মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।