আনুশকার জন্য ‘জিরোর পর সেভেন’ কতোটা লাকি হবে?

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : আনুশকা শর্মা অভিনীত শেষ ছবি ছিলো ‘জিরো’। শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে করা ছবিটি বক্স অফিসে ফ্লপ করে। সেই ধাক্কা সামলে শাহরুখ এখনো নতুন ছবি করার ঘোষণা দেননি। তিনি আছেন লম্বা বিরতিতে।

তবে বিরতি ভেঙ্গেছেন আনুশকা। চুক্তিবদ্ধ হয়েছেন নতুন ছবিতে। ছবির নাম ‘সেভেন’। ছবিটি ১৯৮২ সালে মুক্তি পাওয়া অমিতাভ বচ্চন এবং হিমা মালিনীর হিট ছবি ‘সাত পে সত্তা’র রিমেক। ছবিতে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করবেন আনুশকা।

এই ছবির আরেকটি উল্লেখযোগ্য দিক হলো এতে জুটি বাঁধছেন বলিউডের দুই স্টার পরিচালক ফারাহ খান আর রোহিত শেঠী। রোহিত ছবির প্রযোজক হিসেবে থাকবেন। আর ফারহা খান সামলাবেন পরিচালনার দায়িত্ব।
ফারহা খান এক সাক্ষাৎকারে বলেছেন, এখনও সবকিছু অনুমান হিসেবেই ধরে নিতে হবে যতক্ষন না আমরা আনুষ্ঠানিক ঘোষণা দিচ্ছি। তবে ফারহা এও বলেছেন, আসছে দিওয়ালির পরপরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। কারণ রোহিত বর্তমানে তার সূর্যবংশি ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন।

অমিতাভ-হেমা অভিনীত সাত পে সত্তা ছবিটি পরিচালনা করেছিলেন রাজ এন সিপ্পি। সাত অনাথ ভাইয়ের গল্প নিয়ে তৈরি হয়েছিল ছবিটি। ছবিতে আরও অভিনয় করেছিলেন আমজাদ খান, শক্তি কাপুরের মতো অভিনেতারা।

ওদিকে হৃত্বিক রোশন বর্তমানে তার ‘ওয়ার’ ছবির সাফল্য উদযাপন করছেন। ছবিটি ইতিমধ্যে ৩০০ কোটি রুপি ব্যবসা করে ফেলেছে। এছাড়া হৃত্বিকের হাতে আছে বাবা রাকেশ রোশন পরিচালিত ছবি ক্রিশ-ফোর।

হৃত্বিক ফুরফুরে অবস্থায় থাকলেও উল্টো অবস্থা আনুশকার। জিরো ছবিটি মুখ থুবড়ে পড়ার পর নতুন কোনও ছবি হাতে নেননি নায়িকা। জিরো ব্যর্থতার পর সেভেন-ই তার প্রথম ছবি। শূন্য থেকে সাত। দেখা যাক সেভেন আনুশকার জন্য কতোটা লাকি হয়।

Share