চিত্রনায়ক ফেরদৌসের বৈমানিক স্ত্রীর সেলফ হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে অপপ্রচার

নিজস্ব বার্তা প্রতিবেদক : চিত্রনায়ক ফেরদৌস স্ত্রী থেকে আলাদা থাকছেন। মূলত স্বামী স্ত্রীর মধ্যে মনমালিন্যের জের ধরেই তাদের আলাদা থাকার বিষয়টি ইঙ্গিত করছেন অনেকেই। বেশ কিছু অনলাইন গণমাধ্যমেও এমন খবর প্রকাশিত হয়েছে বলেও দাবী ফেরদৌসের। অথচ তারা স্বামী-স্ত্রীর মাঝে কোন ঝামেলা নেই তাদের। নেই মনমালিন্যের কোন ব্যাপারও। স্রেফ করোনার কারণে সেলফ হোম কোয়ারেন্টাইনে আছেন নায়ক ফেরদৌসের স্ত্রী বৈমানিক তানিয়া আহমেদ। এতেই খবর রটেছে আলাদা থাকছেন তারা।

বিষয়টি বেশ দুঃখ নিয়েই বলছিলেন ফেরদৌস। অথচ সময়টা এখন এমন খবর রটানোর মতো না। সবাই আছেন করোনা আতঙ্কে। কিছুদিন আগেও দূরের দেশে করোনায় মানুষ মারা যাওয়ার খবর আসতো। এখন আমাদের আশ পাশেই মৃত্যুর খবর আসছে। বলছিলেন ফেরদৌস।

ফেরদৌস আহমেদ ও তার স্ত্রী বৈমানিক তানিয়া আহমেদের সংসার এক যুগেরও বেশি সময়ের। তানিয়া আহমেদ বাংলাদেশ বিমানের পাইলট হওয়ায় দেশে-বিদেশে যেতে হয় প্রায়শই। করোনা ভাইরাসের এই সঙ্কটের মধ্যেই সম্প্রতি লন্ডন থেকে একটি ফ্লাইটে ঢাকা ফিরেছেন তানিয়া। এরপর থেকেই ১৪ দিনের বাধ্যতামূলক সেলফ কোয়ারেন্টিনে আছেন তিনি।

এ বিষয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কিছু কিছু অনলাইন নিউজ পোর্টালে ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য। সেখানে বলা হচ্ছে, ফেরদৌস ও তার স্ত্রী আলাদা থাকছেন।

বিষয়টি নিয়ে ফেরদৌস বলেন, কিছুদিন আগে তানিয়া লন্ডন থেকে ফিরেছে। ফেরার পরই ১৪ দিনের সেলফ কোয়ারেন্টিনে আছে। কিন্তু কাউকে কাউকে দেখছি বিষয়টি নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। এটা ঠিক নয়। আশা করি সংসার নিয়ে বিভ্রান্ত ছড়াবেন না।

দুই মেয়ে নুযহাত ও নামিরাকে নিয়ে ফেরদৌস এখন বনানীর ডিওএইচএসের বাসায় আছেন। স্ত্রী আছেন গুলশানে তার বাবার বাড়িতে

ফেরদৌস বলেন, ২৮ তারিখ দেশে ফিরেছে। কঠিন এই সময়টাকে তো আমাদের মেনে নিতে হবে। নিজেদের ও আশেপাশের মানুষদের ভালো থাকার জন্যই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।’

Share