ফখরুল ছাড়া শপথ নিলেন বিএনপির সবাই

নিজস্ব বার্তা প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত চার নেতাকে শপথ পড়ান স্পিকার শিরিন শারিমন চৌধুরী। সংসদ ভবন, ঢাকা, ২৯ এপ্রিল। ছবি: জাতীয় সংসদের সৌজন্যেএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত চার নেতাকে শপথ পড়ান স্পিকার শিরিন শারিমন চৌধুরী। সংসদ ভবন, ঢাকা, ২৯ এপ্রিল। ছবি: জাতীয় সংসদের সৌজন্যেবিএনপি থেকে নির্বাচিত চারজন সাংসদ শপথ নিয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের হারুনুর রশীদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আমিনুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উকিল আবদুস সাত্তার ভুঁইয়া ও বগুড়া-৪ আসনের মোশাররফ হোসেন আজ সোমবার বিকেল সাড়ে পাঁচটায় শপথ নেন। স্পিকার শিরীন শারমিন চৌধুরী তাঁদের শপথ পড়ান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার বিএনপি থেকে জিতেছেন ছয়জন। এর মধ্যে ঠাকুরগাঁও-৩ আসনের জাহিদুর রহমান ২৫ এপ্রিল বৃহস্পতিবার শপথ নেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া বাকি পাঁচজনই সাংসদ হিসেবে শপথ নিলেন। শপথ গ্রহণের সময়সীমার শেষ দিনে এসে শপথ নিলেন তাঁরা।

গত বছরের ৩০ ডিসেম্বরের নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে নির্বাচন করে বিএনপি। এ জোট থেকে মোট আটজন নির্বাচিত হন। এর মধ্যে গণফোরামের দুজন আগেই শপথ নিয়েছেন।

Share