শেখ হাসিনা জেগে আছেন বলে মানুষ শান্তিতে ঘুমাতে পারছে : কাদের

নিজস্ব বার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জাতীয় পার্টিতে (জাপা) যে টানাপোড়েন চলছে, তা তাদের নিজস্ব ব্যাপার, আমাদের নয়। নিয়ম অনুযায়ী স্পিকার বিরোধী দল নির্বাচন করবেন।’ তিনি আরও বলেন, শেখ হাসিনা অসাধারণ নেতৃত্বের অধিকারী। ১৭ কোটি মানুষের জন্য শেখ হাসিনার যে মমতা তা অন্য কোনো নেতার মধ্যে নেই। তিনি জেগে আছেন বলে মানুষ শান্তিতে ঘুমাতে পারছে। দেশ জেগে আছে।

ওবায়দুল কাদের আজ বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বিএনপিকে সংকটে ফেলে দিয়েছে। ‘তারা এ থেকে বেরিয়ে আসতে পারছে না’ উল্লেখ করে কাদের বলেন, বিএনপি দিশেহারা হয়ে বিদেশিদের কাছে ধরনা দিয়ে দেউলিয়া ও হীনম্মন্যতার পরিচয় দিয়েছে। শেখ হাসিনার সুশাসন, তাঁর সাহসী নেতৃত্ব, রাষ্ট্র পরিচালনার দক্ষতা বিশ্বব্যাপী প্রশংসনীয়। বিএনপি যতই বিরোধিতা আর চেঁচামেচি করুক, লাভ হবে না।

ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্ব এবং উন্নয়ন ম্যাজিকের মতো। তাঁর জুড়ি বিশ্বে নেই। একজন রাজনীতিকের চিন্তা থাকে পরবর্তী নির্বাচন আর শেখ হাসিনার চিন্তা পরবর্তী জেনারেশনের উন্নয়ন।’

রংপুর-৩ আসনে উপনির্বাচনে আগামীকাল ৭ সেপ্টেম্বর আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে বলেও জানান তিনি।

২৮ সেপ্টেম্বর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন জনগণের ক্ষমতায়ন দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি উদযাপন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

শেখ হাসিনার উন্নয়ন এবং তাঁর ভাবমূর্তি মানুষের কাছে তুলে ধরা আমাদের দায়িত্ব এবং আওয়ামী যুবলীগ সেটি করেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যুবলীগ আদর্শভিত্তিক রাজনীতি করে। যুবলীগের রাজনীতি অস্ত্রবাজি নয়, লেখাপড়া শেখানোর রাজনীতি।

Share