শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ঐশ্বরিয়া ও আরাধ্য, অবস্থা ভালোর দিকে

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : বচ্চন পরিবারে রীতিমতো জাঁকিয়ে বসেছে করোনাভাইরাস। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, আরাধ্য বচ্চনের করোনা পজিটিভের খবর কম–বেশি সবারই জানা। বিগ বি আর অভিষেককে ১১ জুলাই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঐশ্বরিয়া ও আরাধ্যর তেমন কোনো লক্ষণ না থাকায় বাসায়ই কোয়ারেন্টিনে ছিলেন।

তবে শুক্রবার রাতে হঠাৎই ঐশ্বরিয়ার শ্বাসকষ্ট শুরু হয় এবং হালকা জ্বর আসে। আরাধ্যর দুই দিন আগে থেকেই জ্বর ছিল। গতকাল আরাধ্য ও ঐশ্বরিয়ার অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৫ শতাংশের মতো ছিল। রক্তের হিমোগ্লোবিনে অক্সিজেন কমে যাওয়া মোটেই ভালো কথা নয়। তাই আর কোনো ঝুঁকি না নিয়ে চিকিৎসকেরা তড়িঘড়ি মা-কন্যাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন। তবে এই মুহূর্তের খবর অনুযায়ী ঐশ্বরিয়া ও আরাধ্যর স্বাস্থ্য উন্নতির পথে।

হাসপাতাল প্রশাসন জানিয়েছে, এখন সব ঠিক আছে। ঐশ্বরিয়া ও আরাধ্যর শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো। চিকিৎসা এখনো চলছে। জানা গেছে, গলায় ইনফেকশনের জন্য ঐশ্বরিয়ার সর্দি–কাশি বেড়ে গিয়েছিল। তাই শ্বাসজনিত কষ্ট হচ্ছিল সাবেক এই বিশ্বসুন্দরীর। তবে এখন ভালো আছেন বলেও জানিয়েছেন নানাবতী হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা।ঐশ্বরিয়া ও আরাধ্য। ছবি: ইনস্টাগ্রাম।

খবর অনুযায়ী, অমিতাভ, অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্য—এই চারজনই এখন নানাবতী হাসপাতালের একই শাখায় চিকিৎসাধীন। তাঁদের জন্য চিকিৎসক ও সেবিকাদের বিশেষ দল গঠন করা হয়েছে। সম্ভবত ২১ জুলাই বচ্চন পরিবারের চার সদস্যের আবার করোনা পরীক্ষা হবে। অমিতাভ ও অভিষেক বচ্চন এখন প্রায় সুস্থতার পথে। তাঁদের শরীরে করোনা–সংক্রান্ত কোনো লক্ষণ নেই বলে জানা গেছে।

Share