ঢাকা,বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৩৯ ঢাকা,মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭, ২১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৩৯
ধর্ষিতা কুমারীমাতার কোল থেকে ধর্ষক ছিনিয়ে নিলো নবজাতক

নয়াবার্তা প্রতিনিধি : ধর্ষণের শিকার এক কুমারীমাতার কোল থেকে জোরপূর্বক নবজাতককে কেড়ে নিয়ে গেছে স্থানীয় প্রভাবশালীরা।
নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের ধলাইতলা গ্রামে ১৯ বছরের ওই কিশোরী পুত্রসন্তানের জন্ম দেয়ার একদিন পরেই নবজাতককে ছিনিয়ে নিয়ে যায়।কিন্তু ভয়ে বিচার দাবিতে মামলা করতে পারেনি ভুক্তভোগী পরিবারটি।

ধর্ষকের প্রভাবশালী স্বজনরা নবজাতকের পিতৃপরিচয় ধামাচাপা দিতে নবজাতককে ছিনিয়ে নিয়েছেন বলে ভুক্তভোগী মায়ের অভিযোগ।

ওই কুমারী মা তার শিশু সন্তানকে পেতে ও সুবিচারের দাবিতে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছেন। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমারীমাতা তার নিজ বাড়িতে পুত্রসন্তান প্রসব করে। ঘটনাটি জানাজানি হলে শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে ধলাইতলা গ্রামের প্রভাবশালী মৃত আমান গাজীর ছেলে সোহাগ, স্থানীয় হাফিজুরসহ ৪-৫ জন নানা ভয়ভীতি দিয়ে ওই নারীর কোল থেকে তার সদ্য প্রসবকৃত সন্তানকে ছিনিয়ে নিয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, লোহাগড়া উপজেলার ইতনার ইউনিয়নের ওই কিশোরীকে প্রায় ৯ মাস আগে নিজ বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে পার্শ্ববর্তী কুমারডাঙ্গা গ্রামের মৃত মোস্তফা শেখের লম্পট ছেলে নয়ন শেখ (৩২)। এর পরও নয়ন শেখ ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক মেয়েটিকে দিনের পর দিন ধর্ষণ করে। এর মধ্যে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

লোহাগড়া থানার ওসি মো.শফিকুল ইসলাম  জানান, এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *