ঢাকা,শনিবার, ২০ জানুয়ারী ২০১৮, ৭ মাঘ ১৪২৪, ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯ ঢাকা,বুধবার, ১০ জানুয়ারী ২০১৮, ২৭ পৌষ ১৪২৪, ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯
ব্রেকিং নিউজ:
ক্যারিয়ার সেরা ২৫৮ রানে থামলেন মুমিনুল

নয়াবার্তা প্রতিবেদক : প্রথম শ্রেণির ক্রিকেটে দ্বিতীয়বারের মতো ডাবল সেঞ্চুরি করেছন মুমিনুল হক। শুধু ডাবল সেঞ্চুরি নয়, ক্যারিয়ার সর্বোচ্চ ২৫৮ রানের দুর্দান্ত এক ইনিংসও খেললেন তিনি। মুমিনুলই শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হন। তাই ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল প্রথম ইনিংস শেষ করে ৫৪৬ রানে। প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের আব্দুর রাজ্জাক ছয়টি এবং সাকলাইন সজীব তিনটি করে উইকেট নেন।

সিলেটে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচে দক্ষিণাঞ্চলের বিপক্ষে মুমিনুলের ডাবল সেঞ্চুরি ছাড়াও সেঞ্চুরি করেন জাকির হাসান। তিনি ১১৯ রান করে সাজঘরে ফেরেন ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে। মুমিনুলের এটিই ক্যারিয়ার সেরা ইনিংস। এর আগে তিনি একবার ডাবল সেঞ্চুরি করেছিলেন। সেবার তার সংগ্রহ ছিল ২৩৯ রান। এবার নিজেকে ছাড়িয়ে গেলেন তিনি।

এর আগে ম্যাচের প্রথম দিনে গতকাল পাঁচ উইকেটে ৩৪০ রান করে দিনশেষ করেছিল পূর্বাঞ্চল। মুমিনুল ১৬৯ এবং জাকির ৪৭ রানে দিনশেষে অপরাজিত ছিলেন। আজ সেখান থেকেই ব্যাটিং শুরু করে মুমিনুল ডাবল সেঞ্চুরি ও জাকির সেঞ্চুরি পূর্ণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *