ঢাকা,রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪, ২ জমাদিউস সানি ১৪৩৯ ঢাকা,শুক্রবার, ০৯ ফেব্রুয়ারী ২০১৮, ২৭ মাঘ ১৪২৪, ২ জমাদিউস সানি ১৪৩৯
ব্রেকিং নিউজ:
শ্রীলংকার রাস্তায় এমন উইকেট অনেক দেখা যায় : রোশেন সিলভা

নয়াবার্তা প্রতিবেদক : মিরপুর শেরেবাংলার উইকেটকে শ্রীলংকার রাস্তার সঙ্গে তুলনা করেছেন রোশেন সিলভা। ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে শ্রীলংকান এই ক্রিকেটার বলেন, মানুষ রাস্তা তৈরি করতে বালুর সঙ্গে যেসব জিনিষ ব্যবহার করেমিরপুরের উইকেট তেমনই। আমরাএমন উইকেট শ্রীলংকার রাস্তায় দেখে অভ্যস্ত।

১১২ রানে এগিয়ে থেকে শুক্রবার দ্বিতীয় ইনিংসেব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ২০০রান তুলেছে শ্রীলংকা। ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে লংকানদের লিড ৩১২ রান।রোববার আরও এগিয়ে যাওয়ার লক্ষ্যে ব্যাটিং করবে তারা।এমনটি জানিয়ে রোশেন বলেন, আমরা ইতিমধ্যে তিনশ রানেরবেশি লিড পেয়েছি। আমাদের টার্গেট আরও অনেক রান করার।

মিরপুরেরএই উইকেটে চতুর্থ ইনিংসে ৩০০ রান করা কঠিন হবে জানিয়ে শ্রীলংকান এই ক্রিকেটার বলেন, উইকেট যা তাতে এখানে চতুর্থ ইনিংসে তিনশো রান করা কঠিন। আমার মনে হয় না এত রান হবে।ঢাকা টেস্টেরউইকেট নিয়ে রোশেনআরওবলেন, আমরা জানি তারা কেন এমন উইকেট দিয়েছে। তবে আমাদেরও ভালো মানের স্পিনার আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *