ঢাকা,রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪, ২ জমাদিউস সানি ১৪৩৯ ঢাকা,মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২ জমাদিউস সানি ১৪৩৯
ব্রেকিং নিউজ:
তরুণীর বাসন্তীর সাজে স্কুটি চালানোর ছবি ভাইরাল

নয়াবার্তা প্রতিবেদক : পয়লা ফাল্গুন। বসন্তের উৎসবে মেতে উঠেছে গোটা দেশ। বসন্ত বরণকে কেন্দ্র করে বাসন্তী রঙের পোশাক যেন অপরিহার্য হয়ে গেছে। নারী-পুরুষ, তরুণ-তরুণী বসন্তকে বরণ করছেন সানন্দে। কিন্তু উৎসব পালন করলেও কর্মজীবী মানুষের তো ছুটি নেই। তাই উৎসবের রঙে নিজেকে রাঙিয়ে মানুষ গেছেন স্ব স্ব গন্তব্যে। তেমনি ভাবে বাসন্তী শাড়ি পরে স্কুটি চালানো এক তরুণীর গন্তব্যে যাওয়ার ছবি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ছবিতে দেখা যায়, রাজধানীর জাতীয় জাদুঘরের সামনে এক তরুণী নিজের স্কুটি নিয়ে জ্যামে আটকে আছেন। আশেপাশে অন্যান্য মানুষও যার যার বাইকে, গাড়িতে জ্যামে আটকে আছে। অথচ যে কারো চোখ যাচ্ছে শুধু তরুণীর দিকে। কেননা তরুণী যে বাসন্তী সাজে এসেছেন। হদুল রংয়ের স্কুটিতে বাসন্তী শাড়ি পরে তিনি নিজেই সেটা চালিয়ে নিজের গন্তব্যে যাচ্ছিলেন।

বিষয়টি খুব ইতিবাচক ভাবে নিয়ে ফেসবুকে শেয়ার করেছেন নেটিজেনরা। তবে তিনি হেলমেট না পরে স্কুটি চালানোয় অনেকে সমালোচনাও করেছেন।

এদিকে খোঁজ নিয়ে যানা যায়, তরুণীটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগে শিক্ষার্থী শুদ্ধ শুভ্রা।তিনি উদীচী শিল্পী গোষ্ঠির ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সাধারন সম্পদক।

দুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যান ভারতীয় তরুণী প্রিয়া। তার রেশ কাটতে না কাটতেই শুদ্ধ শুভ্রার ছবিটি সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *