কলেজছাত্রী নিয়ে রিসোর্টে গাজীপুরের ওসি, চাপে দ্বিতীয় বিয়ে!

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের সঙ্গে কলেজছাত্রীর পরকীয়া প্রেম ও বিয়ে নিয়ে তোলপাড় চলছে।

গত ১৮ জানুয়ারি ব‍ৃহস্পতিবার ওসি’র বিয়ের নথি ভাইরাল হয়েছে। এদিকে ঘটনা জানাজানির পর ওসি’কে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রতি জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন সৈয়দ মিজানুর ইসলাম। এর আগে তিনি মানিকগঞ্জ সদর থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। সে সময় মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজের তৃতীয় বর্ষের এক ছাত্রীর (২৪) সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। সম্প্রতি পরকীয়া প্রেমিকা গাজীপুরে আসলে তাকে স্থানীয় শালবন গ্রীণ ভিউ রিসোর্টে থাকার ব্যবস্থা করেন ওসি মিজানুর ইসলাম। বুধবার তাদের দু’জনের মধ্যে মনোমালিন্য হলে বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে। পরবর্তীতে তড়িঘড়ি করে বৃহস্পতিবার তাদের দু’জনের মধ্যে ১০ লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের নথিতে দেখা যায়, গাজীপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের নিকাহ রেজিস্টার খন্দকার আব্দুল মতিন তাদের বিয়ে রেজিস্ট্রি সম্পন্ন করেন। এতে বরের কোন স্ত্রী নেই বলে উল্লেখ করা হয়েছে। যদিও ওসি বিবাহিত এবং এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। এ ঘটনার পর ওসি সৈয়দ মিজানুর ইসলামকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে জয়দেবপুর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলামকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে ওসি’র দায়িত্ব দেয়া হয়েছে।

জয়দেবপুর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, শুক্রবার থেকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে আমি ওসি’র দায়িত্ব পালন করছি।
গাজীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিরাজুল ইসলাম বলেন, জয়দেবপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলামের স্ত্রী ও সন্তান রয়েছে। এরপরও গোপনে এক মেয়ের সঙ্গে তার বিয়ে হয়েছে বলে জানা গেলে। এক সপ্তাহ আগে ওই নারীকে গাজীপুরে এসে স্থানীয় একটি রিসোর্টে রাখেন। এর মধ্যে কোন এক সময় তাদের মধ্যে মনোমালিন্য হয়। পরে ওই নারী ওসির অজান্তে বিষয়টি পুলিশ সুপারকে জানায়। এ বিষয়ে তদন্ত চলছে।

গাজীপুর জেলা পুলিশ (এসপি) সুপার কাজী শফিকুল আলম বলেন, দায়িত্বরত অবস্থায় নৈতিকস্খলন জনিত কারণে জয়দেবপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলামকে থানা থেকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

Share