নায়িকা বুবলীর ছেলের পিতৃত্বের দাবি করলেন নায়ক শাকিব খান

বিনোদন প্রতিবেদক : অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়কে সন্তানের স্বীকৃতি দেওয়ার পর নায়িকা বুবলীর ছেলের পিতৃত্বের দাবি করলেন নায়ক শাকিব খান। শাকিব খান এবার বুবলীর সন্তান শেহজাদ খান বীরকেও নিজের সন্তানের স্বীকৃতি দিলেন। শুক্রবার শাকিব খান স্বীকার করেন বুবলী ও তার একটি পুত্র সন্তান রয়েছে; নাম শেহজাদ খান বীর।

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটের সময় ঢালিউড উত্তাল ছিল চিত্রনায়িকা শবনম বুবলী মা হতে যাচ্ছেন এমন গুঞ্জনে।সেই গুঞ্জন এতদিনে সত্যি হয়েছে।

আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব খান ও শবনম বুবলী নিজেরাই স্বীকার করেছেন তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে; নাম শেহজাদ খান বীর।

সন্তানের ছবি প্রকাশ্যে নিয়ে এসেছে শাকিব খান। এক বার্তায় শাকিব খান বললেন, ‘শেহজাদ খান বীর’ আমার সন্তান। ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।’

এরপর শাকিব বলেন, ‘শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

শাকিব-বুবলীর ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। তবে তাঁরা কবে বিয়ে করেছেন এই তথ্য সূত্রটি জানাতে পারেনি।

শবনম বুবলী ‘উধাও’ ছিলেন ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে। সে সময় নানা গুঞ্জন ডালপালা মেলেছে; সবচেয়ে বড় গুঞ্জন ছিল মা হয়েছেন অভিনেত্রী।

এই গুঞ্জন অস্বীকার করে ২০২১ সালের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন শবনম বুবলী। জানান, এত দিন আমেরিকায় ছিলেন তিনি। ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে।

২৭ সেপ্টেম্বর হুট করেই ফেসবুকে আমেরিকা থাকাকালীন দুটি ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন শবনম বুবলী। সেই ছবিতে প্রকাশ্যে দেখা যায় নায়িকার বেবি বাম্প। এরপর বুবলীর মা হওয়ার গুঞ্জন আরও জোরালো হয়।

Share