উত্তরা থেকে অভিনেতা তানভীর হাসানের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজধানী উত্তরার একটি বাসা থেকে মঞ্চ, টিভি ও চলচিত্র পরিচালক এবং অভিনেতা তানভীর হাসান ওসমানী সুমনের (৪২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ।

শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরের দিকে উত্তরা ৪নম্বর সেক্টরের ৪নম্বর রোডের ৩৫ নং বাসার দ্বিতীয় তলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। বিকেলে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত তানভীর হাসানের ভগ্নিপতি ইশতিয়াক আহমেদ জানায়, তানভীরের স্ত্রী কোহিনূর নাহার আখন্দ ও এক ছেলে প্রখরকে (৬) নিয়ে উত্তরার ভাড়া বাসায় থাকতো। তানভীর অনেক দিন থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত ৪/৫বছর আগে থেকেই কাজ ছেড়ে দেন। দেড় মাস আগে ব্রেইন স্ট্রোক করেন। তারপর থেকেই মানসিক ভাবে ভেঙ্গে পরেন তানভীর।

ইশতিয়াক আরো জানায়, তানভীর ঢাকা লিটল থিয়েটারের সদস্য ছিলেন। পরে তিনি নাট্যকেন্দ্রে যোগ দেন। নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাও করেছেন। বিজ্ঞাপনচিত্র নির্মাতা হিসেবে অল্প দিনেই সুনাম অর্জন করেন। তিনি ফ্যাশন ডিজাইনারও ছিলেন। তিনি ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন। মৃত তানভীর লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ বাজার উপজেলার আনোয়ার উল্লাহর ছেলে।

উত্তরাপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রহিম জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে বাসা থেকে তানভীর হাসানের মৃতদেহ উদ্ধার করি।

Print Friendly, PDF & Email