এক থাপ্পড়ে ভাঙলো তাপসির সংসার

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : একটা মাত্র থাপ্পড়। সেই একটা থাপ্পড়েই শেষ হয়ে গেল সমস্ত সম্পর্ক! সংসার ভেঙে বেরিয়ে গেলেন তাপসি পান্নু। অবাক লাগছে শুনে? তাহলে দেখুন থাপ্পড়-এর ট্রেলার। যেখানে ফের পুরোদমে স্ক্রিনে হাজির হয়েছেন তাপসি পান্নু।

শুক্রবার মুক্তি পেল থাপ্পড়-এর ট্রেলার। যেখানে তাপসি পান্নুকে একজন গৃহবধূর ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। অমৃতা নামের ওই গৃহবধূর ঘর, সংসার বেশ ভালই চলছিল। স্বামীকে নিয়েই গড়ে ওঠে তার সমস্ত জগত। সেই জগতটাই ভেঙে চুরমার হয়ে যায় স্বামীর অফিস পার্টির দিন। যেখানে বন্ধুদের সঙ্গে পার্টির মাঝে আচমকাই স্ত্রীর গালে থাপ্পড় মারেন অমৃতার স্বামী। ওই ঘটনার পরই সংসার ভাঙার সিদ্ধান্ত নেন অমৃতা। তিনি কোনওভাবেই আর স্বামীর সঙ্গে থাকবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

তপসির পাশাপাশি এই সিনেমায় অভিনয় করেছেন রত্না পাঠক, দিয়া মির্জা, মানব কল, রাম কাপুর-রা। আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে থাপ্পড় ছবিটি।

প্রসঙ্গত, ২০১৬ সালে মুক্তি পায় তাপসি পান্নু, অমিতাভ বচ্চনের সিনেমা পিঙ্ক। এরপর কখনও বদলা, মুল্ক, নাম শাবানা, জুড়ুয়া টু-সহ একাধিক সিনেমায় দেখা গিয়েছে তপসিকে। যার মধ্যে উল্লেখযোগ্য পিঙ্ক। ওই সিনেমার মতোই কি সাফল্য পাবে থাপ্পড়, সেটা অবশ্য সময়ই বলবে।