সাইবার ক্রাইমের ফাঁদে অভিনেত্রী, শেয়ার করলেন ভয়ানক অভিজ্ঞতা

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : আজকাল সাইবার ক্রাইমের শিকার হচ্ছেন অনেকই? এর থেকে বাদ পড়ছে না অভিনেতা-অভিনেত্রীরা। সচেতন না হলেই সেই ফাঁদে আটকে যাওয়ার ঘোর সম্ভাবনা। বুঝে ওঠার আগেই হয়তো অনেকটা ক্ষতি হয়ে যাবে। ঠিক যেমনটা হয়েছিল অভিনেত্রী অরুণিমা ঘোষের সঙ্গে।

তিনি বলেন, প্রথমে ইনস্টাগ্রামে একের পর এক মেসেজ পাঠাতে শুরু করে লোকটি। প্রথমে ভালোমন্দ কথা বলে ভাব জমায়। তারপর বাড়ি থেকে শপিং মল সর্বত্রই অভিনেত্রীর পিছু নেওয়া শুরু করে ওই ব্যক্তি। এমনকি তার বাড়িতেও পৌঁছে যায়। সাইবার ক্রাইম নিয়ে এমনই ভয়ানক অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী অরুণিমা ঘোষ।

শুধু অরুণিমা ঘোষই নন, সাইবার ফাঁদের পড়ার নিয়ে নিজের মতামত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী মানালি দেও।

প্রসঙ্গত, সাইবার ক্রাইমকে বিষয় করেই তৈরি হয়েছে দেব-রুক্মিণী, পরমব্রত-পাওলি জুটির ‘পাসওয়ার্ড’। ২ অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি। তবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের দাবি, শুধু সিনেমা বানানোই নয়, সচেতনতা গড়ে তোলাও তাদের দায়িত্ব। আর তাই সাইবার ক্রাইম নিয়ে সচেতনতা বাড়াতেই অভিনেত্রী থেকে আমজনতার নানান অভিজ্ঞতার কথা শেয়ার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করছে দেব এন্টারটেইমমেন্ট ভেঞ্চার্স। তাদের বক্তব্য একটাই ‘সতর্ক থাকুন, কারণ আপনিও নজরবন্দি।’

Print Friendly, PDF & Email