ধর্ষণ মামলায় ‘মীরাক্কেল তারকা’ কারাগারে

নিজস্ব বার্তা প্রতিবেদক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মীরাক্কেল তারকা মো. কায়কোবাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার তাঁকে বিশ্ববিদ্যালয় থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময় আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর। তিনি বলেন, এক ছাত্রীর মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে বুধবার তাঁকে গ্রেপ্তার করা হয়। পরে চট্টগ্রাম জেলা ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হলে আদালত তাঁকে কারাগারে পাঠান।

অভিযুক্ত কায়কোবাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী। তিনি ২০১৬ সালে জি-বাংলার অন্যতম অনুষ্ঠান ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৯’-এ সেরা দশে ছিলেন।

ঘটনার বর্ণনা দিয়ে ওই ছাত্রী বলেন, ‘কায়কোবাদের সঙ্গে পরিচয় ২০১৮ সাল থেকে। পরিচয়ের একপর্যায়ে তাঁর সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভনে কয়েকবার শারীরিক সম্পর্কও হয়। কিন্তু হঠাৎ সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এ বিষয়ে কথা বলতে গেলে সে আমাকে কয়েকবার মারধরও করে। হুমকি দেয়। সর্বশেষ গত ২৯ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের আমানত হলের সামনে কায়কোবাদ আমাকে মারধর করে। তাই তার বিরুদ্ধে মামলা করেছি।’

Share

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋণ স্বীকার বাঞ্ছনীয় ।