মাহফুজ আহমেদকে পেয়ে উচ্ছ্বসিত পরীমণি


নয়াবার্তা বিনোদন প্রতিবেদক : চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’পরীমণিকে আগেই চুড়ান্ত করা। চূড়ান্ত হয়ে আছেন আরেক বরেণ্য অভিনেতা তারিক আনাম খানও এবার জানানো হলো ওয়েব ফিল্মটিতে যুক্ত হয়েছেন খ্যাতিমান অভিনেতা মাহফুজ আহমেদকে। রোববার চয়নিকা চৌধুরী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিচালক বলেন,ওয়ব ফিল্মটি বানানোর পরিকল্পনার পর থেকে এটি নিয়ে মাহফুজের সঙ্গে কথা বলে আসছি। আজ বিকেলে চুক্তিবদ্ধ হয়েছেন মাহফুজ।

এই ওয়েব ফিল্মটির মাধ্যমে প্রায় তিন বছর পর অভিনয়ে ফিরছেন মাহফজু। এর আগে ২০১৮ সালে ‘সাড়ে তিন খানা চিঠি’ নামের একটি এক ঘণ্টার নাটকে কাজ করেছিলেন।

জানা গেছে ‘অন্তরালে’মনা চরিত্রে অভিনয় করবেন মাহফুজ। যার যাত্রা শুরু হবে রোমান্টিক হয়ে শেষ ভয়ংকর হয়ে উঠবেন তিনি।

ওয়েব ফিল্মটি করার বিষয়ে নিশ্চিত করেছেন মাহফুজ আহমেদও। তিনি বলেন, ‘অভিনয় থেকে বিরতিতে ছিলেন অনেক দিন। এবার ফিরছি। ভালো একটি কাজ দিয়েই ফিরছি।’

ওয়েব সিরিজির গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। তার লেখা ও চয়নিকার নির্মাণের প্রতি আস্থা আছে বলেই ‘অন্তরাল’ এ চুক্তিবদ্ধ হওয়ার কথা জানালেন মাহফুজ আহমেদ।

এই ওয়েব ফিল্মটিতে মাহফুজ আহমেদের সঙ্গে কাজের সুযোগে বেশ উচ্ছ্বসিত পরীমণি। তিনি বলেন, আমি মাহফুজ ভাই আমার অনেক পছন্দের অভিনেতা। ছোটবেলা থেকেই তার নাটক দেখে দেখে বড় হয়েছি। এ কথায় তার রোমান্টিক অভিনয়ের ফ্যান আমি। সেই মাহফুজ ভাইয়ের সঙ্গে এবার স্ক্রিণ শেয়ার করবো। দারুণ লাগছে আমার কাছে।

নতুন বছরের প্রথম মাসেই ওয়েব ফিল্মটির শুটিং শুরু করবেন বলে জানালেন নির্মাতা।