কিশোর আলোর অনুষ্ঠানে শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় কমিটি

নিজস্ব বার্তা প্রতিবেদক : কিশোর আলোর অনুষ্ঠানে ঢাকা রেসিডেনসিয়াল মডেল স্কুল অ‌্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী নাইমুল আবরার রাহাতের মৃত‌্যুর ঘটনায় তিন সদস‌্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার রেসিডেনসিয়াল মডেল স্কুল অ‌্যান্ড কলেজে জরুরি বৈঠকে কমিটি গঠনের সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ।এর আগে শনিবার সকালে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করে।

শুক্রবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরের রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে প্রথম আলো পত্রিকার সহযোগী প্রতিষ্ঠান কিশোর আলোর জন্মদিনের অনুষ্ঠান দেখতে এসে নাইমুল আবরার রাহাত নামে এক কিশোর বিদ্যুতায়িত হয়ে মারা যায়। রাহাত মোহাম্মদপুরের রেসিডেনসিয়াল মডেল কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার কিশোর আলোর জন্মদিনের অনুষ্ঠানে কনর্সাট চলছিল। নাইমুল আবরার রাহাত ও তার অপর দুই বন্ধু মাঠে মাঝখানে বসে কনসার্ট শুনছিল। বিকাল সাড়ে ৫ টার দিকে রাহাতের দুই বন্ধু আইসক্রিম আনার জন্য সেখান থেকে উঠে যায়। এরপর রাহাত বসা থেকে উঠতে গিয়ে পাশে থাকা তারের উপর পড়ে যায় এবং বিদ্যুতায়িত হন। তখন তাকে আশপাশের সবাই উদ্ধার করে দ্রুত আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Share