গোল্ডেন মনির ১৮ দিনের রিমান্ডে

নিজস্ব বার্তা প্রতিবেদক : মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে তিন মামলায় ১৮ দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছেন পুলিশ।

রোববার তার বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় ৭ দিন করে ১৪ দিন ও মাদক মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুই মামলায় রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবু বক্কর সিদ্দিক এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রিমান্ড মঞ্জুর করেন বিচারক মাসুদ উর রহমান।

এর আগে মনিরকে আদালতে হাজির করে তিন মামলায় ৭ দিন করে মোট ২১ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ।

রাজধানীর মেরুল বাড্ডায় নিজ বাসায় অভিযান চালিয়ে স্বর্ণব্যবসায়ী মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার বাড়ি থেকে অস্ত্র, মাদক, স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার মধ্যরাতে শুরু হওয়া এই অভিযান শনিবার সকালে শেষ হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

এক সময় গাউছিয়ায় একটি কাপড়ের দোকানের বিক্রয়কর্মী ছিলেন মনির হোসেন। সেই মনির রাতারাতি হয়ে গেছেন কোটিপতি! একপর্যায়ে বনে যান ‘গোল্ডেন মনির’। আজ টাকা-পয়সা, বাড়ি-গাড়ি, সোনা-দানা, ঢাকায় অসংখ্য প্লট, কী নেই তার! শনিবার র‌্যাবের অভিযানে ধরা পড়ার পর বেরিয়ে এসেছে তার এই বিশাল সম্পদের পেছনে নানা অপকর্মের কথা।

Share