প্রেমে ‘প্রতারিত’ হয়ে অভিনেত্রীর আত্মহত্যা

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : ভারতের ছোট পর্দার এক অভিনেত্রী আত্মহত্যা করেছেন। তার নাম চন্দনা। তিনি কন্নড়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। প্রেমে প্রতারিত ও বিয়ে করতে অস্বীকার করায় তিনি আত্মহত্যা করেন বলে স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে।

জিনিউজের প্রতিবেদন বলছে, আত্মহত্যার সেই দৃশ্য নিজের মোবাইলে ধারণ করে তা বন্ধুদের পাশাপাশি নিজের বাবা-মার কাছে পাঠিয়ে দেন চন্দনা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ততক্ষণে শেষ হয়ে যায় চন্দনার জীবন।

জানা যায়, কন্নড় অভিনেত্রী চন্দনা বেশ কয়েক বছর ধরে দিনেশ নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান। বছর ২৯-এর চন্দনা যাতে দিনেশের কাছ থেকে সরে আসেন, তার জন্য অভিনেত্রীর বাবা-মা বার বার উদ্যোগী হন কিন্তু প্রত্যেকবারই তাদের চেষ্টা বিফলে যায়। দিনেশ এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাদের প্রতারিত করেছেন, চন্দনাকে বার বার বোঝানো সত্ত্বেও তিনি মানতে পারেননি। ফলে বাবা-মায়ের নিষেধ সত্ত্বেও দিনেশের সঙ্গে সম্পর্ক অটুট তাকে চন্দনার।

এসবের মাঝে হঠাৎ করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন চন্দনা; কিন্তু জোর করে তাকে গর্ভপাত করানো হয় বলে অভিযোগ। দিনেশই তাকে বাধ্য করেন গর্ভপাতের জন্য। গর্ভপাতের পর চন্দনাকে বিয়ে করতেও অস্বীকার করেন দিনেশ। নিজের সুইসাইড ভিডিওতে এমনই দাবি করেন অভিনেত্রী। চন্দনাকে বিয়ে করবেন না বলে জানানোর পরই তিনি আর সহ্য করতে না পেরে বিষ খেয়ে আত্মহত্যা করেন বলে খবর।

চন্দনার মৃত্যুর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Share