বিয়ন্সে ভক্তরা খেপেছেন অনন্যার বিরুদ্ধে

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : অনন্যা ও ঈশান দুজনই উঠতি তারকা। নতুনের ঘ্রাণ গা থেকে যায়নি এখনো। সেই ঈশান খট্টর ও অনন্যা পান্ডের নতুন ছবি খালি পেলির গান বেরিয়েছে। গানটি নিয়ে আলোচনা নয়, সমালোচনায় মেতে উঠেছেন নেট দুনিয়ার মানুষেরা।

৬ সেপ্টেম্বর ইউটিউবে প্রকাশিত হয় ‘বিয়ন্সে শর্মা জায়েগি’ গানটি। এরপর থেকেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে টুইটার আর ইনস্টাগ্রামে। মিম আর ট্রলে ভরে উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যম। কেউ কেউ গানের কথাগুলোকে বর্ণবৈষম্যমূলক বলে মন্তব্য করেছেন। মূলত গানটির একটি বাক্য ‘ও রে সুন্দরী, তোমাকে দেখার পর বিয়ন্সেও লজ্জা পাবে’-এর কারণেই খেপেছেন মার্কিন গায়িকা বিয়ন্সের ভক্তরা। তাঁদের দাবি, এটি বর্ণবৈষম্যমূলক গান।

গানের শিরোনাম ‘বিয়ন্সে শর্মা জায়েগি’। অনেকে বলছেন, এটা প্রচারকৌশল। কালো বর্ণের গায়িকা বিয়ন্সের নাম ব্যবহার করে আলোচনার জন্ম দিতেই এটা করা হয়েছে। আর এ গান যে বিরক্তি তৈরি করেছে, সেটা ইউটিউবে দর্শকদের লাইক ও কমেন্টের দিকে তাকালেই বোঝা যায়। ইতিমধ্যে গানটিতে ২ লাখ ৪২ হাজার ডিজলাইক পড়েছে। এর বিপরীতে লাইক মাত্র ৪৫ হাজার। ইউটিউবে অনেকে মন্তব্য করেছেন, এই গান বলিউডের ছোট মানসিকতার প্রমাণ। অনেকে নিয়ে এসেছেন স্বজনপ্রীতির বিষয়টিও।

Share