রাতে পালিয়ে বিয়ে, সকালে সংবাদ সম্মেলনে তরুণী

নয়াবার্তা প্রপ্রতিনিধি : বাড়ি থেকে রাতে পালিয়ে প্রেমিকাকে বিয়ে করলেন তরুণী। পরের দিন সকালে সংবাদ সম্মেলন করে ঘোষণা দিলেন, তাকে কেউ অপহরণ করেননি। তিনি স্বেচ্ছায় বিয়ে করেছেন। আজ মঙ্গলবার সকালে রাজশাহী নগরের আসাম কলোনি এলাকায় সংবাদ সম্মেলন ডাকেন এই দম্পতি।

এই তরুণীর নাম ফাতেমা তাবাসসুম খান (২১)। বাড়ি রাজশাহী নগরের রামচন্দ্রপুর বউবাজার এলাকায়। তার স্বামীর নাম ফজলে রাব্বী (২৬)। তার বাড়িও একই এলাকায়। ফজলে রাব্বী ব্যবসা করেন। চার বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক।

জানা যায়, ফাতেমার এর আগেও একবার বিয়ে হয়েছিল। মত না থাকলেও সৌদি আরবে নিয়ে এক প্রবাসীর সঙ্গে বিয়ে দেওয়া হয় তাকে। কিন্তু সেই সংসার না করে দেড় বছর পর দেশে ফিরে আসেন তিনি।

ফজলে রাব্বী জানান, ফাতেমাকে বাড়িতে আটকে রেখে নির্যাতন করা হতো। তাই তিনি এবং তার কয়েকজন বন্ধু গতকাল সোমবার সন্ধ্যায় ফাতেমাকে বাড়ি থেকে এনেছেন। তারপর রাতেই তারা বিয়ে করেছেন।

সংবাদ সম্মেলনের বিষয়ে জানতে চাইলে ফাতেমা বলেন, ‘আমি স্বেচ্ছায় বাড়ি থেকে এসেছি। এখন শুনছি, আমার পরিবারের পক্ষ থেকে থানায় অপহরণের মামলা করা হচ্ছে। আমি জানিয়ে দিচ্ছি, আমাকে কেউ অপহরণ করেনি।’

ফজলে রাব্বী জানান, চার বছর ধরে তাদের প্রেম। কিন্তু ফাতেমার মা-বাবা বিয়ে দিতে চাননি। মিথ্যা মামলা করে হয়রানি করা হয়েছে। এতেও তাদের প্রেমের সম্পর্ক নষ্ট করতে না পেরে ২০১৯ সালের দিকে ফাতেমাকে সৌদি আরবে নিয়ে জোর করে এক প্রবাসীর সঙ্গে বিয়ে দেওয়া হয়। ফাতেমা সেখানে সংসার করতে পারেননি। দেড় বছর পর ২০২১ সালে তিনি দেশে ফিরে আসেন। এরপর থেকে বাড়িতে তার ওপর নির্যাতন চলছিল।

এ বিষয়ে নগরের বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, রাতেই টেলিফোনে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

Share