সানি লিওনের ফ্যাশন শো ভেন্যুর কাছে বিস্ফোরণ

নয়াবার্তা ডেস্ক : বেশ বড়সড় একটি অঘটন থেকে বেঁচে গেলেন বলিউড অভিনেত্রী ও ফ্যাশন আইকন সানি লিওন।আজ শনিবার ভারতের মণিপুর রাজ্যের রাজধানী ইম্ফলের একটি ইভেন্টের জন্য নির্ধারিত স্থানের পাশে আচমকাই একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। যে এলাকায় বিস্ফোরণ হয়েছে, রোববার সেখানেই ফ্যাশন শোতে র‌্যাম্পে হাঁটার কথা সানির। বিস্ফোরণের ঘটনায় কেউ হতাহত হননি।

জানা যায়, শনিবার সকাল ৬টা ৬ মিনিটে পূর্ব ইম্ফলের হাপটা কানজেইবাং এলাকায় এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তদন্ত করছে স্থানীয় পুলিশ। এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

সেই অনুষ্ঠানে শো স্টপার হিসেবে রেড কার্পেটে হাঁটার কথা ছিল মডেল ও অভিনেত্রী সানি লিওনের। ‘হাউস অব আলি’র পক্ষ থেকে মণিপুরের হ্যান্ডলুম, খাদি আর ট্যুরিজমের প্রমোশনের জন্যই ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। ২০২৩-এ শীতের মৌসুমে পারফেক্ট ফেস্টিভ কালেকশন নিয়েই শো স্টপার হওয়ার কথা ছিল সানি লিওনের। এ ঘটনার পর ফ্যাশন শো অনুষ্ঠিত হবে কি না সেটিই এখন প্রশ্ন।

কালবেলা পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
বিস্ফোরণের জেরে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Share