বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ সরাসরি দেখা যাবে যে চ্যানেলে

নয়াবার্তা প্রতিবেদক : দেশের মাটিতে আয়ারল্যান্ডের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করে ফিরতি সফরে আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডে। তবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার এই তিন ম্যাচের সিরিজ টিভির পর্দায় সরাসরি দেখা যাবে কিনা সেটি নিয়েই ছিলো সংশয়। এবার কেটে গেছে সেই সংশয়। আইরিশদের বিপক্ষে বাংলাদেশের সিরিজটি সরাসরি সম্প্রচার করার কথা জানিয়েছে আয়ারল্যান্ডের প্রিমিয়ার স্পোর্টস।

সিরিজটি সরাসরি সম্প্রচারের কথা নিশ্চিত করে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রিমিয়ার স্পোর্টস বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ সরাসরি সম্প্রচার করবে।

আয়রাল্যান্ডের চ্যানেল খেলাগুলো সম্প্রচার করলেও বিশ্বব্যাপী কোন চ্যানেলে খেলা দেখা যাবে সেটি এখনো জানা যায়নি। এদিকে, ভারতে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ দেখা যাবে ফ্যানকোডে। আর উইলো টিভির মাধ্যমে নর্থ আমেরিকাতেও দেখা যাবে সিরিজের খেলাগুলো।

এদিকে, গত ৪ মে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন আয়ারল্যান্ড সিরিজের সম্প্রচার নিয়ে জানিয়েছিলো, ‘এখন পর্যন্ত খেলা সম্প্রচার নিয়ে কোনো তথ্য নেই। এটা আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের বিষয়। স্বাগতিক বোর্ডই এসব বিষয় দেখে। ম্যাচের আয়োজন ও সম্প্রচার স্বত্বও তারাই বিক্রয় করবে। এটা সম্পূর্ণ তাদের ব্যাপার।’

ইংল্যান্ডের চেমসফোর্ডের ক্লাউডি কাউন্টি গ্রাউন্ডে আগামী ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে সিরিজের তিনটি ম্যাচ।

Share