বিচ্ছেদের পর কার সঙ্গে সময় কাটাচ্ছেন শাকিরা


বিনোদন ডেস্ক : গত বছরই ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে ১২ বছরের সম্পর্কের ইতি টেনেছিলেন পপ তারকা শাকিরা। এরপর থেকেই অবসাদে ভুগছেন এই গায়িকা। বিচ্ছেদ নিয়ে গানও গেয়েছিলেন তিনি। বিচ্ছেদের পর পিকের নতুন প্রেমের খবর শোনা গেলেও এত দিন ‘একা’ ছিলেন শাকিরা। তবে বেশ কিছুদিন ধরে হলিউডের এক তারকার সঙ্গে তাঁকে দেখা যাচ্ছে।

বিচ্ছেদের পর পিকের বার্সেলোনার বাড়িতেই ছিলেন শাকিরা। কিছুদিন আগে সেই বাড়িও ছেড়ে দেন তিনি। পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। দুই সন্তান নিয়ে এখন তিনি থাকেন মিয়ামিতে।

সম্প্রতি সেখানে হলিউড অভিনেতা টম ক্রুজের সঙ্গে দেখা গেছে। কয়েক দিন আগে মিয়ামিতে অনুষ্ঠিত ফর্মুলা ওয়ান গ্রাঁ প্রিতে উপস্থিত হয়েছিলেন ৬০ বছর বয়সী টম ক্রুজ।

সেখানে অনেকটা সময়ই নিজেদের মধ্যে কথাবার্তা বলে কাটিয়েছেন ক্রুজ ও শাকিরা। শাকিরাকে বেশ সময় দিচ্ছেন টম ক্রুজ। বেশ কয়েকবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। দুই তারকাকে একসঙ্গে দেখে কৌতূহল জেগেছে ভক্তদের মনে। এটা কি নিছকই বন্ধুত্ব নাকি তার চেয়েও বেশি কিছু?

তাঁদের মধ্যে নতুন কোনো সম্পর্ক গড়ে উঠেছে কি না, তা জানা যায়নি। তবে টম ক্রুজের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, এখন শাকিরা একজন সঙ্গীর অভাব বোধ করছেন। অনেক দিন ধরে টম ক্রুজও একা আছেন। তাঁরা সম্পর্কে জড়াবেন কি না, তা সময়ই বলে দেবে।

Share