ভারাক্রান্ত মনে মুম্বাই ছাড়লেন কঙ্গনা

নিজস্ব বার্তা প্রতিবেদক : মহারাষ্ট্রের শাসক দল শিবসেনার সঙ্গে সরাসরি বিরোধে জড়িয়ে শেষ পর্যন্ত মুম্বাই ছাড়লেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাউত।

সোমবার এক টুইটে মুম্বাই ত্যাগের ঘোষণা দেন কঙ্গনা। তিনি লিখেন ‘মন ভারাক্রান্ত, মুম্বাই ছাড়ছি। ক’দিন ধরে যেভাবে আমাকে ভয় দেখানো হয়েছে, লাগাতার আক্রমণ ও গালিগালাজ করা হয়েছে- তা সন্ত্রাসী কর্মকাণ্ড। অফিসের পর আমার বাড়িটাও ভেঙে দেওয়ার চক্রান্ত করা হচ্ছে। সারাক্ষণ অ্যালার্ট সিকিউরিটি, অস্ত্র হাতে তারা আমার চারিপাশে ঘুরে বেড়াচ্ছে।’

কঙ্গনা আরো লিখেন, ‘বলতে বাধ্য হচ্ছি, পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে আমি মুম্বাইয়ের যে তুলনা করেছি, তা একদম সঠিক ছিল’।

সুশান্তের মৃত্যু নিয়ে মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছিলেন কঙ্গনা। সে থেকেই টুইটারে শুরু কঙ্গনার সঙ্গে শিবসেনা নেতাদের বাকযুদ্ধ। অভিনেত্রীকে মুম্বাইতে না ঢুকার পরামর্শ দিয়েছিলেন রাজ্যের স্বারাষ্ট্রমন্ত্রী। কিন্তু তা তোয়াক্কা না করে গত ৯ সেপ্টেম্বর মুম্বাই ফেরার ঘোষণা দেন কঙ্গনা।

এদিকে ওইদিনই সকালে মুম্বাইয়ে তার বাড়ি ভাঙা শুরু করে সিটি করপোরেশনের কর্মীরা। কঙ্গনা পৌঁছার আগেই বুলডোজার দিয়ে তার অফিস ভাঙা শুরু করে সিটি করপোরেশন। বাইরে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।

উত্তর ভারতের হিমাচলের মেয়ে মুম্বাই গিয়েছিলেন বড় পর্দার রানি হওয়ার জন্য। সংগ্রামের দিনগুলোতে আচার–রুটি খেয়েও দিন কাটে তার। সেই কঙ্গনা মুম্বাইতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এগিয়েছেন সাম্রাজ্য তৈরির দিকে। এর মধ্যেই কঙ্গনা আচমকা মুম্বাই ছাড়ার সিদ্ধান্ত নিলেন। যতদূর জানা যায়, কঙ্গনা এখন তার নিজের শহর মানালিতে থাকবেন। সূত্র: এনডিটিভি