সাইফউদ্দিনের প্রিয় ব্যাট ভেঙে দিল কুরিয়ার!

নিজস্ব বার্তা প্রতিবেদক : পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ের পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। ৭ জুলাই একমাত্র টেস্ট দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। টেস্ট শেষে শুরু হবে ওয়ানডে সিরিজ এবং সবশেষ টি-টোয়েন্টি সিরিজ। ওয়ানডে সিরিজে যোগ দিবেন সাইফউদ্দিন। তার আগেই মন খারাপের খবর জানালেন জাতীয় দলের অলরাউন্ডার সাইফউদ্দিন।

জিম্বাবুয়ে সফরে ব্যবহারের জন্য তার দুটি ব্যাট ঠিক করতে কুরিয়ার করেছিলেন ফেনী থেকে রাজশাহী। কিন্তু ভীষণ হতাশ হতে হলো তাকে। জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে ব্যাটটি ঠিক করতে গিয়েই পড়েছেন এমন বিড়ম্বনায়। ব্যাট ঠিক করতে দিয়ে উল্টো ভাঙা ব্যাট পেয়েছেন তিনি।

এ বিষয়ে সাইফউদ্দিনের অভিযোগ, এসএ পরিবহনের অসতর্কতার কারণে হয়েছে এমনটা। এখন সেই দায় নিতেও রাজি নয় এসএ পরিবহন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে করা এক পোস্টে এ খবর জানিয়েছেন সাইফউদ্দিন। ব্যাটটি কিছুদিন আগে সাকিব আল হাসানের কাছ থেকে নিয়েছিলেন তিনি। যে কারণে ব্যাটের বেহাল দশায় একটু বেশিই মন খারাপ তার।

ভাঙা ব্যাটের ছবি সংবলিত পোস্টে সাইফউদ্দিন লিখেছেন, জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ব্যাট পাঠিয়েছিলাম ফেনী এস এ পরিবহন থেকে রাজশাহীতে ব্যাট রিপেয়ারিং করার জন্য দুটি ব্যাট। কিন্তু রিপেয়ারের পরিবর্তে ব্যাটের যে অবস্থা এর দায় নিতে নারাজ ফেনী এস এ পরিবহন। মনটা এ জন্যই বেশি খারাপ, কারণ ব্যাটটা আমি সাকিব ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছুদিন আগে।’