হিমেশের বিরুদ্ধে আশ্বাস ভঙ্গের অভিযোগ রানু মণ্ডলের

নয়াবার্তা প্রতিবেদন : রানু মণ্ডলের জীবনের পুরো গ্রাফটাই যেন আমূল বদলে গিয়েছে গত কয়েক বছরে। হঠাৎই রাণাঘাট স্টেশন থেকে ভাইরাল হন রানু। রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন গায়িকা। তারপর এক রিয়েলিটি শো-তে পান আমন্ত্রণ। সেখানে বিচারকের আসনে উপস্থিত থাকা হিমেশ রেশামিয়া বাংলার রানুর সামনে রাখেন প্লে-ব্যাক করার অফার। ২০১৮ সালের পুজোয় হিট হয় ‘তেরি মেরি কাহানি’।

যদিও ভাগ্যের পরিহাসে রাণুর বলিউড কেরিয়ার ছিল ক্ষণস্থায়ী। আসতে থাকে একের পর এক বাধা। কখনও ছবি তুলতে আসা ভক্তের সাথে খারাপ ব্যবহার করেন তিনি, কখনও আবার রানুর ওপর অভিযোগ তোলেন শো-র আয়োজকরা। এরপর ২০২০ সালে করোনা মহামারীর পর অবস্থা আরও খারাপ হয় গায়িকার! আপাতত তার আস্তানা রাণাঘাটের সেই ভাঙা বাড়ি।

তবে, জনপ্রিয়তা এখনও কমেনি রানু মণ্ডলের। তার জীবনের ওপর সিনেমা বানানো হচ্ছে, ‘মিস রাণু মারিয়া’। প্রায়ই ইউটিউবাররা হাজির হয় তার বাড়িতে। সেখান থেকেই উঠে এল এক অজানা তথ্য। এক ইউটিউবারের সাথে কথাপ্রসঙ্গে রানু জানান, হিমেশ তাকে মুম্বাইয়ে ফ্ল্যাট কিনে দেওয়ার কথা বলেছিলেন। কারণ, প্লেব্যাকের জন্য গেলে ১-২ দিন লেগেই যায়। আর রাণাঘাট থেকে বারবার যাতায়াত করাও মুশকিল। এমনকী তাকে গাড়ি কিনে দেওয়ার কথাও বলেছিলেন হিমেশ। কিন্তু সে সবের কিছুই তাকে দেননি হিমেশ। তবে তিনি জানান, এখনও হিমেশ তাকে মুম্বাইয়ে যেতে বলেন। সঙ্গে গাড়ি-বাড়ি কিনে দেওয়ার প্রতিশ্রুতির কথাও বলেন।