‘আগুন’-‘অপরাধী’ আরমানের নতুন গান

বিনোদন প্রতিবেদক : আসছে সংগীতশিল্পী আরমান আলিফের নতুন গান ‘আগুন’-এর ভিডিও। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৫ জুলাই লেজার ভিশন থেকে প্রকাশিত হবে ভিডিওটি। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির লেখা ও সুর আরমান আলিফের নিজেরই। সংগীতায়োজন করেছেন সজীব।

২০১৮ সালে ‘অপরাধী’ শিরোনামে গানটি গেয়ে রাতারাতি আলোচনায় আসেন আরমান আলিফ। প্রথম বাংলাদেশি কোনো বাংলা গান ইউটিউবে ১০ কোটি দর্শক ভিউয়ের রেকর্ড গড়ে। বর্তমান এই গানের ইউটিউব ভিউ প্রায় ৩১ কোটি, যা দেশীয় বাংলা গানে রেকর্ড। সংগীতাঙ্গনে অনেকে তাঁকে ‘অপরাধী আরমান’ নামে ডাকেন।
এরপর আরও প্রায় ৪০টি গান প্রকাশিত হয়েছে আরমান আলিফের। কিন্তু একটিও ‘অপরাধী’র পর্যায়ে যেতে পারেনি।

আরমান আলিফ বলেন, ‘“অপরাধীর” পর যেসব গান করেছি, বেশির ভাগই অন্যের লেখা ও সুর করা। এটি আমার ভুল ছিল। নিজের মতো করে করতে পারলে অনেক গানই শ্রোতা-দর্শকদের কাছে অন্য রকমের হতে পারত।’

এখন থেকে নিজের লেখা, নিজের সুর করা গান নিয়েই বেশি কাজ করতে চান। ‘আগুন’ও সেভাবেই করেছেন বলে জানান আরমান আলিফ। ‘আগুন’ গানটি মেলোডি রক। গানটি নিয়ে তাঁর প্রত্যাশা অনেক। বলেন, ‘সংগীতায়োজন ছাড়া গানটির সবই আমার নিজের করা। সময় নিয়ে নিজের মতো করে করেছি। কথার সঙ্গে মানিয়ে ভিডিও করা হয়েছে। আমার বিশ্বাস, গানটি শ্রোতা-দর্শকদের অন্য রকমের স্বাদ দেবে।’

উত্তরায় গানটির ভিডিও ধারণ শেষ হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। ‘আগুন’ গানটির ভিডিওতেও দেখা যাবে আরমান আলিফকে। তাঁর সঙ্গে মডেল হয়েছেন আলিফ খান ও অনিন্দিতা মিমি।

Share