ঋত্বিকা সিনেমায় শোপিস হতে চান না

বিনোদন ডেস্ক : আজ ২২বছরে পা দিলেন টালিউড নায়িকা ঋত্বিকা সেন। যদিও এখন আর তাকে শুধু টলিউড নায়িকা বলা যায় না। কারণ তিনি এখন চুটিয়ে তামিল, তেলেগু ছবিতে কাজ করছেন বলে জানালেন।

আজ তার জন্মদিন। বিশেষ এই দিনেই নিজের অনেক অজানা বিষয় জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও জিতদের মতো সুপারস্টারদের সঙ্গে কাজ করা ঋত্বিকা সেন। অভিনেত্রী এখন আর বেশি কলকাতার ছবিতে দেখা যায় না। বলা হচ্ছে হারিয়েই গিয়েছেন তিনি। তাদের কথার উত্তরেই আনন্দবাজারের এক সাক্ষাৎকারে ঋত্বিকা বললেন, আমি এখন চুটিয়ে তামিল, তেলুগু ছবিতে কাজ করছি। আর যারা বলছেন হারিয়ে গিয়েছি, তারাই বলুন আমি যে ধরনের ছবিতে কাজ করি তেমন ছবি আর হচ্ছে কোথায়?’

সিনেমা কেবল শোপিস হয়ে থাকতে চান না ঋত্বিকা। বড় চরিত্রে কাজ করতে চান। তবে অনেকেই তাকে প্রতিযোগ ভাবেন। তাদের ইঙ্গিত করে বললেন, আর আমি ছবির শো পিস হয়ে থাকতে চাই না। যে সব অভিনেত্রী আমায় তাদের প্রতিযোগী হিসাবে মনে করেন, আমার থেকে প্রায় ১১ বছরের বড়, তারাও তো কম কাজ করছেন।

তবে কলকাতার ছবিতে ভালো কাজের প্রস্তাব পেলে ঋত্বিকা অভিনয় করবেন বলে জানালেন।

ইতোমধ্যে বিজয় সেতুপাতির সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন ঋত্বিকা। ছবিটি শিগগিরই মুক্তি পাবে বলেও জানান বললেন ‘বরবাদ’-এর অভিনেত্রী।

Share