এবার যুদ্ধবিমানের পাইলট কঙ্গনা

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : বিমান বাহিনীতে নারীর কৃতিত্ব নিয়ে এবার হাজির হচ্ছেন কঙ্গনা রানাওয়াত। ‘তেজস’ নামের সিনেমাটি প্রযোজনা করছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’খ্যাত প্রযোজক রনি স্ক্রুওয়ালা। ইতোমধ্যে সিনেমাটির ফার্স্টলুকে ভক্তদের রীতিমতো চমকে দিয়েছেন কঙ্গনা। শুক্রবার (২৮ আগস্ট) নিজের ‘তেজস’ লুক টুইট করেছেন অভিনেত্রী।

‘তেজস’ পরিচালনা করছেন নবাগত পরিচালক সর্বেশ মেওয়ারা। চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষের পথে। সব ঠিক থাকলে চলতি বছরের শেষনাগাদ ছবির শুটিং শুরু করবেন কঙ্গনা। সেই কথাই লিখেছেন নিজের টুইট করা ছবির ক্যাপশনে। জানিয়েছেন, ভারতীয় বায়ুসেনার বীরদের এই গাথার অংশ হতে পেরে তিনি গর্বিত। ফার্স্টলুকে বায়ুসেনার পাইলটের পোশাকেই যুদ্ধবিমানের সামনে দাঁড়িয়েছেন কঙ্গনা।

নিজের নতুন সিনেমার লুক শেয়ার করার পাশাপাশি টুইটে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে একটি টুইট শেয়ার করেন কঙ্গনা। সেই টুইটে অঙ্কিতা জানিয়েছেন, ২০১৬ সাল পর্যন্ত তার সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল। ততদিন সুশান্তের মধ্যে কোনও মানসিক রোগের লক্ষণ ছিল না। বিচ্ছেদের পর তার সঙ্গে সুশান্তের কোনও কথা হয়নি। ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’র পোস্টার প্রকাশ্যে আসার পর সুশান্ত তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন মাত্র। ফ্ল্যাটের মালিকানা নিয়েও অঙ্কিতা আগে নিজের বক্তব্য পেশ করেছেন। আর সুশান্ত মামলায় তিনি বরাবর অভিনেতার পরিবারের পাশে আছেন ও থাকবেন।

এই টুইট শেয়ার করেই রিয়া চক্রবর্তীকে বিঁধে কঙ্গনা লেখেন, ‘রিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে পর্যন্ত সুশান্তের কোনও মানসিক অসুস্থতা ছিল না। তাহলে ইউরোপ সফরের সময় ফ্লাইটের অসুস্থতা ও বিচিত্র হোটেলের এই জঘন্য চিত্রনাট্য লিখল কে?’

Share