গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে কণ্ঠশিল্পী ন্যান্সির মামলা

নিজস্ব বার্তা প্রতিবেদক : গায়ক ও বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের বিরুদ্ধে মামলা করেছেন আরেক কণ্ঠশিল্পী নাজমুন মুনীরা ন্যান্সি। গতাকাল বৃহস্পতিবার গায়ক আসিফ আকবর ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে তার বিরুদ্ধে করা মামলা প্রসঙ্গে একটি লেখা পোস্ট করেন। যেখানে কারও নাম উল্লেখ না থাকলেও খোঁজ নিয়ে জানা যায়, তার বিরুদ্ধে কণ্ঠশিল্পী ন্যান্সিই মামলা করেছেন।

আসিফ আকবর তার ফেসবুক টাইমলাইনে মামলা প্রসঙ্গে লিখেন, ‘বছরের শেষ দিনে আদালতের সমন পেলাম। কোনো একজন স্বনামধন্য গায়িকা মামলা করেছেন। এখনও মামলার কপি উত্তোলন করিনি তাই সঠিকভাবে কোনো তথ্য দিতে পারছি না। এতটুকু জানি ময়মনসিংহ গিয়ে মামলা ফেস করতে হবে। হাতে কিছু সময় আছে। এদিকে কপিরাইট অফিসের জাদুতে মুগ্ধ আমি। তাদের ভুলভাল দিকনির্দেশনা এখন গলার ফাঁস হয়ে গেছে। ওখানেও অযাচিত ঝামেলায় জড়াতে হচ্ছে। এসব ঝামেলা কখনও আমি চাইনি, চাইও না। আপাতত ভুক্তভোগী তবে জয় নিশ্চিত, ইনশাআল্লাহ।

তিনি আরও লিখেছেন, ‘মামলা আমার ভালো লাগে না। যতই লুকিয়ে বেড়াতে চাই ততই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে অযাচিত ঝামেলাগুলো। আমার বিরুদ্ধে কোনো রকম অপরাধ প্রমাণ করার কিছু আছে তা আপাতদৃষ্টিতে দেখি না। কোর্ট-কাচারি লম্বাচওড়া প্রক্রিয়া। রসদ আছে প্রচুর, মামলা আমিও করতে পারি, কারও বিরুদ্ধে এসব প্ল্যান নিয়ে ভাবার সময়ও নাই। আমি মামলা দিলে মানুষ বলবে- এগুলো আসিফের সঙ্গে যায় না। অসহনীয় অত্যাচার সহ্য করে যাচ্ছি সহজাত অভ্যাসের বাইরে গিয়ে। এখন আমার অনেক ধৈর্য, তবে এটা দুর্বলতা নয়।

এদিকে মামলা প্রসঙ্গে নাজমুন মুনীরা ন্যান্সির সঙ্গে যোগাযোগ করলে তিনি গণমাধ্যমকে বলেন, ‘মামলার বিষয়টি সত্য, তবে এটি মূলত পুরনো মামলা। এ নিয়ে আমি নতুন করে কিছু বলতে চাই না। এটি আদালতের বিষয়। আদালত যা রায় দেবে তাই মেনে নিতে হবে।’

Share