গোপনে বিয়ে করেছি এটা মোটেও সত্য নয় : লিজা

বিনোদন প্রতিবেদক : বিয়ের এক বছর পর গতকাল বিয়ের খবর জানালেন কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। তার স্বামী সবুজ খন্দকার যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি। লিজা ও সবুজের পরিবারের উপস্থিতিতে গত বছর বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে তাদের। বিয়ের পর সবুজ যুক্তরাষ্ট্র চলে গিয়েছিলেন, সম্প্রতি দেশে ফিরেছেন। সবুজ মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে পারিবারিক ব্যবসা আছে; অনেক ব্যস্ত থাকে।

বিয়ের খবর জানিয়ে লিজা বলেন, ২০১৫ সালের দিকে আমি গানের শো করতে যুক্তরাষ্ট্রে যাই, তখনই পরিচয়। এরপর বন্ধুত্ব। গত বছর পারিবারিকভাবে আমাদের রেজিস্ট্রি হয়। এটি ছিল ঘরোয়া আয়োজন। আমরা ভেবেছিলাম, দেশের অবস্থা (রাজনৈতিক) একটু স্থিতিশীল হলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করব। তা ছাড়া সবুজ দেশের বাইরে থাকে। সব মিলিয়ে সবাইকে জানানোর জন্য একটি সুন্দর সময়ের অপেক্ষায় ছিলাম।

‘ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ’খ্যাত গায়িকা লিজা বলেন, “অনেকে বলছেন আমি গোপনে বিয়ে করেছি। এটা মোটেও সত্য নয়। আমি কেন গোপনে বিয়ে করব! আমাদের বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। হ্যাঁ, এত দিন বিয়ের খবরটা গোপন রেখেছিলাম, তার মানে এই নয় আমরা কখনো জানাতাম না।

Share