চন্দ্রমুখীরূপে হাজির হবেন রাইমা সেন

নানামুখী চরিত্রে অভিনয় করে এরইমধ্যে মুগ্ধতা ছড়িয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। এবার আসছেন নতুনরূপে। জানা গেলো, এবার চন্দ্রমুখী হয়ে আসতে যাচ্ছেন মহানায়িকা সুচিত্রা সেনের এই নাতনি।

‘দেবদাস ও একটি খুনের গল্প’ শিরোনামে নির্মিত হতে যাচ্ছে ওয়েব সিরিজ়। এটি পরিচালনা করবেন দেবালয় ভট্টাচার্য। আর এখানেই কেন্দ্রমুখী চরিত্র চন্দ্রমুখীরূপে হাজির হবেন রাইমা। যদিও এই চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল সোহিনী সরকারকে। তবে শেষ পর্যন্ত রাইমাকে বেছে নেওয়া হয়েছে। সিরিজ়ে তার চরিত্রটি ঘিরেই দানা বাঁধবে রহস্য।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায় সৃষ্ট চরিত্রদের কেন্দ্র করে তৈরি এই ফিকশনের প্লটে বড়সড় পরিবর্তন আনা হয়েছে শেষ মুহূর্তে, তাই চরিত্রেও রদবদল করা হয়েছে। লুক সেট হয়েছে সম্প্রতি। দেবদাসের চরিত্রে অর্জুন চক্রবর্তী, পার্বতীর ভূমিকায় মধুমিতা সরকারকে দেখা যাবে।

প্রেম ও এক রহস্যজনক খুনের গল্প নিয়ে নির্মিত হবে এই সিরিজ়। রহস্য গড়াবে কলকাতা ছাড়িয়ে পাহাড়ে, যেখানে চন্দ্রমুখীর সঙ্গে দেখা হয় দেবদাসের। এই দেবদাসের মদ্যপানের নেশা নেই। তবে কীসের নেশায় আসক্ত সে? রহস্য সেখানেই। আগামী মাসেই এই সিরিজটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

Share