চল্লিশ পেরিয়ে ও টানটান ফিগার রাইমা সেন ; জানালেন রুপের রহস্য

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : কে বলবে তিনি চল্লিশ পেরি’য়ে গিয়ে’ছেন। টানটান ফিগার, মোহময়ীর দৃষ্টি’তেই কুপো’কাত ভক্তরা। এখনও এক’ইরকম আগুন ঝরে তাঁর ফোটোশুটে।

লাস্যময়ী নায়িকার সাহসী ছবি মুহুর্তে ভাই’রাল। তাঁর লুক দেখে সুচি’ত্রা সেনের কথা মনে পড়বেই। যেন সৌন্দ’র্যের ধারা বয়ে নিয়ে যাচ্ছেন রাইমা সেন।

চিত্রনাট্য ভাল না লাগলে অবলী’লায় না করে দেন পরিচা’লককে। হাল ফ্যশনের স্টা’ইল স্টেটমেন্ট বাতলা’লেন নায়িকা। নিজের সোশ্যাল মিডি’য়ার শেয়ার করলেন ছবি। হট লু’কে ধরা দিলেন মুনমুন কন্যা।

উন্মুক্ত পিঠ। কাপড়ের টুকরো দিয়ে লজ্জা ঢাকছেন নায়িকা। ফোটোশুটে দিচ্ছেন একের পর এক পোজ। চোখে গাঢ় কাজল, খোলা চুল, বিখ্যাত ফোটো’গ্রাফার তথাগত ঘোষের লেন্স’বন্দি তিনি। বর্তমানে হট লুকে পোস্ট করা রাই’মার একাধিক ছবি ভাইরাল নেট দুনিয়ায়।

এর আগেও বিতর্কেও জড়িয়েছে তাঁর ছবি। বিপুল সংখ্যক ফলো’য়ার তাঁর, তাঁদের মধ্যে কেউ কেউ তাঁর বয়স নিয়ে প্রশ্ন তুলে’ছেন, লিখেছেন-‘আচ্ছা আপ’নার কী বয়স হয় না?’, কেউ আবার তাঁর কাজল কালো চোখেই মুগ্ধ।

কেউ আবার একটু সাহস নিয়েই লেখেন ‘So s-e-x-y’। অশ্লীল কথা বলতেও ছাড়েন নি কেউ কেউ, যদিও প্রতিবারের মত এবারেও রাইমা তাঁর ডোন্ট কেয়ার নেচারই কাজে লাগি’য়েছেন। কারণ তিনি তো আপনা মর্জির মালিক।

Share