ছোটপর্দা থেকে বড় পর্দায় আসছেন সামিরা খান মাহি

নয়াবার্তা প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। শোনা যাচ্ছে তিনি শিগগরিই সিনেমার পর্দায় হাজির হবেন। কিন্তু হচ্ছে হচ্ছে করেই রুপালি পর্দায় তার অভিষেক হচ্ছে না। তবে সত্যিকারে চিত্রনায়িকা হতে না পারলেও নাটকের পর্দায় তাকে দেখা যাবে নায়িকা হিসেবে।

নাটকে দেখা যাবে, এলাকার একমাত্র ডন মুসা ভাই। তিনি এতটাই প্রভাবশালী, যার নাম মুখে নেওয়ার আগে সবাইকে ‘দুঃখিত’ উচ্চারণ করতে হয়! এলাকার জনগণ তাকে বাঘের চেয়েও বেশি ভয় পায়। এই ডন আবার ঢাকাই সিনেমার পাঁড় ভক্ত। সিনেমা বলতে সিনেমার নায়িকাদের বিষয়ে সে অন্ধ। সারা দিন সিনেমা দেখবে, গান শুনবে আর নায়িকাদের নিয়ে দিবা স্বপ্ন দেখে তার উদয়-অস্ত কাটে।

একই পাড়ার দুষ্টু ছেলে জসিম। যার কাজই হচ্ছে মানুষকে বুদ্ধি দিয়ে বিপদে ফেলানো। যথারীতি জসিমের বুদ্ধির জালে জড়িয়ে পড়েন ডন মুসা ভাই। জসিমের বুদ্ধিতে চিত্রনায়িকা বিজলীকে কাছে পাওয়ার আশায় সিনেমা প্রযোজনায় নামেন মুসা ভাই। শর্ত একটাই, বিজলির সঙ্গে তাকে নাচার সুযোগ দিতে হবে সিনেমায়!

এমনই এক মজার গল্প নিয়ে ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। নাম ‘নায়িকা তুমি কার’। এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, সামিরা খান মাহি, সাইদুর রহমান পাভেল, সবুজ সানী, রেশমা আহমেদসহ অনেকে।

নির্মাতা জানান, এতে চিত্রনায়িকা বিজলির চরিত্রে অভিনয় করেছেন সামিরা খান মাহি। রাফাত বলেন, ‘এটা একটা মজার নাটক। যেখানে পর্দার নায়িকার প্রেমে পড়ে মহল্লার ডন! দুজনকে ঘিরে চলতে থাকে নানা ঘটনা। আশা করছি ঈদ আনন্দে বাড়তি আনন্দ দেবে নাটকটি।’

নাটকটির প্রযোজক এস কে সাহেদ আলী জানান, ঈদের বিশেষ এই নাটকটি মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

Share