জনগণের ভালোবাসা পেতে হলে তাদের মূল্যায়ন করতে হবে : রাষ্ট্রপতি

নয়াবার্তা ডেস্ক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে রাজনৈতিক নেতাসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন।

কিশোরগঞ্জের ইটনায় ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে’ বৃহস্পতিবার বিকেলে উপজেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের সময় রাষ্ট্রপতি এ আহ্বান জানান।

বারবার সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, ব্যক্তিস্বার্থে নয়, তিনি সারা জীবন কাজ করেছেন হাওর এলাকার উন্নয়নে। তিনি বলেন, ‘জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে অবহেলা না করে মূল্যায়ন করতে হবে।’

এ সময় কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মদ তৌফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবু নাসের ফারুক মো. সনজু, ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা আক্তার উপস্থিত ছিলেন। এ ছাড়া রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে রাষ্ট্রপতি মিঠামইনে নির্মাণাধীন আবদুল হামিদ ফাউন্ডেশন, মিঠামইন ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন। গত বুধবার বিকেল ৩টার দিকে কিশোরগঞ্জের মিঠামইন পৌঁছান রাষ্ট্রপতি আবদুল হামিদ। তিন দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার বিকেলে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে আবদুল হামিদের।

Share