জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত ফারজানা মুন্নী মুন্নীকে ছাড়া আমি অসম্পূর্ণ : তাপস

নিজস্ব বার্তা প্রতিবেদক : জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত হলেন দেশের অন্যতম ফ্যাশন আইকন ও সফল নারী উদ্যোক্তা ফারজানা মুন্নী। প্রতিষ্ঠালগ্ন থেকেই তিনি দেশের একমাত্র এইচডি মিউজিক চ্যানেল গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন হিসেবে দায়িত্ব পালন করছেন। জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন দেশে-বিদেশের বিনোদন জগতের খ্যাতিমান তারকারা।

জন্মদিনের প্রথম প্রহরে গানবাংলা টেলিভিশন কার্যালয়ে কেক কেটে শুভেচ্ছা জানিয়েছেন গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও তার জীবন সঙ্গী কৌশিক হোসেন তাপসসহ সহকর্মী ও দেশবরেণ্য শিল্পীরা।

এদিকে, দিনভর সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পী ও তারকাদের শুভেচ্ছায় ভাসছেন তিনি। শিল্পীদের শুভেচ্ছা বার্তায় ফুটে উঠেছে- শিল্পীদের যথাযথ সম্মান প্রদর্শন ও ভালোবাসার বন্ধনে বেঁধে মিউজিক ইন্ডাস্ট্রিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তার অসামান্য ভূমিকার কথা।

ব্যান্ড তারকা হামিন আহমেদ তার শুভেচ্ছা বার্তায় বলেন, ‘গানবাংলায় আমি যেমন নিয়মিত অতিথি, তেমনি যারাই আসেন তারা জানেন, ফারজানা মুন্নীর আতিথেয়তা, শিল্পীদের প্রতি তার সম্মানবোধ ও ভালোবাসার কথা। গানবাংলা এগিয়ে যাওয়ার পেছনে তার ভূমিকা অসামান্য।’

সংগীতশিল্পী আই টুটুল বলেন, ‘গানবাংলা যেমন দেশের সংগীতাঙ্গনকে এক সুতোয় বেঁধে রেখেছে, তেমনি গানবাংলাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ফারজানা মুন্নী। তিনি আমাদের প্রাণ।’

বলিউড তারকা সানি লিওন ও তার স্বামী মিউজিশিয়ান-প্রযোজক ডেনিয়েল ওয়েবার ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিও বার্তায় সানি লিওনের অনুরোধে গিটারে জন্মদিনের গান বাজিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ডেনিয়েল।

মুন্নীকে ছাড়া আমি অসম্পূর্ণ : তাপস

দেশের বিনোদন জগতে ‘পাওয়ার কাপল’ হিসেবে খ্যাতি পেয়েছেন ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপস। দেশের প্রথম মিউজিক চ্যানেল গানবাংলা, বিশ্বসমাদৃত মিউজিক প্লাটফর্ম ‘উইন্ড অফ চেঞ্জ’সহ দেশের অন্যতম বৃহৎ ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স এবং টিএম নেটওয়ার্কের সফল যাত্রায় তারা দুজন যেন একে অন্যের পরিপূরক।

তাপস বলেন, ‘তাকে ছাড়া আমি অসম্পূর্ন, যে তাপসকে পৃথিবী চেনে তা হয়তো তাকে ছাড়া কখনোই সম্ভব হতো না।’

ফারজানা মুন্নীর জন্মদিন উপলক্ষে গানবাংলা টেলিভিশন কার্যালয়ে বুধবার তাকে শুভেচ্ছা জানাতে স্বশরীরে উপস্থিত হন দেশবরেণ্য শিল্পী ও স্বজনরা। শুভেচ্ছা জানাতে আসেন ব্যান্ড তারকা হামিন আহমেদ, মাকসুদুল হক, এসআই টুটুল, হাসান, মিজান, বালাম, ঐশি, লুইপা, ডোরা, দোলা, অদিত, পারভেজসহ দেশের সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় শিল্পীরা।

Share