দিল্লিতে ছিলেন না মুস্তাফিজ, পাত্তাও পায়নি

নয়াবার্তা ডেস্ক : এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য বিমান ভাড়া করে মুস্তাফিজকে উড়িয়ে নিয়ে যান দিল্লি ক্যাপিটালস। তড়িঘড়ি করে দলের সঙ্গে যোগ দিলেও এখনও মাঠে নামতে পারেননি বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। রাজস্থান রয়্যালসের বিপক্ষেও সেরা একাদশ ও ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকাতেও জায়গা পায়নি মুস্তাফিজ। বাংলাদেশি এই পেসারকে ছাড়ায় খেলতে নেনে রাজস্থানের কাছে পাত্তাই পায়নি দিল্লি। রাজস্থানের কাছে ৫৭ রানে হেরেছে তারা।

শনিবার (৮ এপ্রিল) টস হেরে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠায় দিল্লি। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করে রাজস্থান। ২০০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করতে সক্ষম হয় দিল্লি।

টস হেরে ব্যাট করতে নেমে রাজস্থানকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার জয়সওয়াল ও জস বাটলার। এই দুই ব্যাটারের ফিফটিতে বড় সংগ্রহের ভীত পায় রাজস্থান। জয়সওয়াল ৩১ বলে ৬০, বাটলার ৫১ বলে ৭৯ ও শিমরন হেটমায়ার ২১ বলে ৩৯ রাম করেন। ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রানের বড় পুঁজি পায় রাজস্থান। দিল্লির পক্ষে মুকেশ কুমার নেন ২টি উইকেট।

২০০ রানের বড় টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় দিল্লি। স্কোরবোর্ডে রান যোগ করার আগেই দুই ব্যাটারকে হারায় দিল্লি। শুরুর ধাক্কা সামাল দিতে ব্যর্থ হয় পরের ব্যাটাররা। অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও ললিত যাদব ছাড়া আর কেউ সুবিধা করতে পারেননি। ওয়ার্নার ৫৫ বলে ৬৫ ও ললিত ২৪ বলে ৩৮ রান করেন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করতে সক্ষম হয় দিল্লি। রাজস্থানের পক্ষে ট্রেন্ট বোল্ট ৩টি ও রবিচন্দ্রন অশ্বিন নেন ২টি উইকেট।

Share